বুধবার,  ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১১:১০

অবশেষে তিন ধর্ষক ধরা পড়লেন পুলিশের হাতে

জানুয়ারি ৩১, ২০১৯ , ১৯:৫৪

স্টাফ রিপোর্টার
এসএসসি পরীক্ষার্থী বান্ধবীকে জিনিসপত্র কিনে দেয়ার কথা বলে সারাদিন মোটরসাইকেলে ঘুরিয়ে রাতে ধর্ষণ করা তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে খানজাহান আলী থানা পুলিশ। খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন আলিম সিটি গেটস্থ আটরা রেললাইন কলাবাগান এলাকার পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে ওই এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ করে তারা।

গ্রেফতারকৃতরা হলো- খানজাহান আলী থানার আটরা এলাকার মৃত আমজাদ শিকদারের ছেলে মো. সাগর আলী (২৬), মসিয়ালী এলাকার মৃত রেনু মিয়ার ছেলে মো. বিল্লাল (৩০) ও মসিয়ালী ১নং ওয়ার্ড এলাকার মৃত টোকন আলীর ছেলে মো. শফিক (২৬)।

খানজাহান আলী থানা পুলিশের ওসি (তদন্ত) মো. কবির হোসেন বলেন, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (দৌলতপুর জোন) শেখ ইমরানের নেতৃত্বে খানজাহান আলী থানা পুলিশের ওসি শফিকুল ইসলামসহ পুলিশের একটি টিম সোর্স এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন স্থানে অভিযান চালায়। বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর কুড়িল বিশ্বরোডের পোস্ট অফিস গলি এলাকা থেকে তিন ধর্ষককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে তারা। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানান ওসি (তদন্ত) মো. কবির হোসেন।

২৮ জানুয়ারি গ্রেফতারকৃত তিন বন্ধু ওই এসএসসি পরীক্ষার্থীকে কৌশলে মোটরসাইকেলে তুলে নিয়ে ফুলতলা উপজেলার দামোদরে ভাবির বাড়িতে নিয়ে যায়।

সেখানে দুপুরের খাবারের পর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যায় আলিম সিটিগেট রেললাইনের পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে ছাত্রীকে গণধর্ষণ করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ২৮ জানুয়ারি খানজাহান আলী থানায় মামলা করেন। মামলায় গ্রেফতারকৃত তিনজনকে আসামি করা হয়।

Total View: 305

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter