সোমবার,  ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:২০

অবশেষে রাজশাহীর মাদক সম্রাজ্ঞী আরিফা গ্রেপ্তার

ফেব্রুয়ারি ১৯, ২০১৮ , ০৮:০৭

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা এলাকার মাদক সম্রাজ্ঞী আরিফা বেগম (৩৬) কে আবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। আরিফা পৌরসভার ১নং ওয়ার্ড ভাবনপুরের আব্দুল মকিম মন্ডলের স্ত্রী।

আরিফার বিরুদ্ধে মারপিট ও চুরির অভিযোগে সেলিম নামে একজন থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানায়, গত বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে পৌরসভার ভাবনপুর মহল্লার আব্দুল মকিম মন্ডলের স্ত্রীর মাদক ব্যবসাসহ অসামাজিক কার্জকলাপের প্রতিবাদ করায় আরিফা বেগম ও ছেলে আশিকসহ তার সহযোগীরা একজনকে ব্যাপক মারপিট করে। এসময় আরিফা বেগম ও তার ছেলে আশিক মোবাইল ফোনে পৌরসভার ২নং ওয়ার্ড় চকিরপাড়ার বেশকিছু লোকজন এবং বন্ধুদের ডেকে নেন। পরে ওই লোকেরা একত্র হয়ে একই এলাকার রাজ্জাক প্রামানিকের ছেলে সেলিম প্রামানিককে লোহার রড, হাসুয়া, লাঠি সোটা দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করে। পরে আরিফা বেগম ও ছেলে আশিকের লোকজন আহত সেলিমের বড় ভাই ভুট্রর বাড়িতে প্রবেশ করে সেখানে ঘরে হামলা চালিয়ে লুটপাট শুরু করে। এ সময় তারা ঘরের আসবাবপত্র ভেঙে নগদ ৫৩ হাজার ৭শ’ টাকা ও দুই লক্ষ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসি চকিরপাড়ার সাইদুর ওরফে সাইয়েদের ছেলে যুবায়ের (২২) নামে এক যুবকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যুবায়েরকে গ্রেপ্তার করে। পরে এলাকাবাসির সহযোগিতায় আহত সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ভুট্টু জানান, আরিফা ও তার ছেলে আশিকের সন্ত্রাসী বাহিনী পিস্তল, রামদা, হাসুয়া ও লাটি সোটা নিয়ে আমার ছোট ভাই সেলিম ও আমানের ওপর হামলা চালায়। তারা তার বাড়ি ঘরে হামলা করে। এছাড়া আরিফার ছেলে আশিক বিভিন্নভাবে বাদীসহ তার পরিবারকে হুমকি ধামকি ও নারী নির্যাতনের মামলা করা হবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। এতে বাদীর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই লুৎফর রহমান ঘটনার সত্যতা শিকার করে জানান, এ ঘটনায় বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে আরিফা বেগমকে ভাবনপুর থেকে পালিয়ে যাবার সময় তাহেরপুর বাসস্ট্যান্ড এলাকায় তাকে আটক করা হয়। আটককৃতকে থানায় সপর্দ করা হয়।

Total View: 1036

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter