বুধবার,  ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:৩১

আইজিপি শহিদুল হকের ভাতিজা ইমরানের বিরুদ্ধে পরিবার উচ্ছেদের অভিযোগ !

জানুয়ারি ২৭, ২০১৮ , ০৮:৩৩

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ.কে.এম শহীদুল হকের ভাতিজা মো. ইমরান বেপারী (৩২) এর বিরুদ্ধে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামে নজরুল ইসলাম সরদার নামে একটি পরিবারকে মারধর করে তার পৈতৃক ভিটেমাটি থেকে উচ্ছেদ করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ২৫ জানুয়ারী বৃহস্পতিবার নড়িয়া থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছে ভুক্তভোগী নজরুল ইসলাম সরদারের স্ত্রী নাজমা আক্তার।

ভুক্তভোগী নজরুল ইসলাম সরদার জানায়, নড়িয়া উপজেলার ভোজেশ্বের ইউনিয়নের ৩১নং চান্দনী মৌজার ৭৭২ দাগে ২০৭ নম্বর খতিয়ানে চার শতাংশ পৈত্রিক জমিতে একটি টিনের ঘরে দীর্ঘদিন ধরে তার পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন । এরই মধ্যে তাদের বাপ-দাদার রেখে যাওয়া সম্পত্তির উপর দৃষ্টি পড়ে প্রতিবেশী মো. ইমরান বেপারীর। ইমরান বিভিন্ন সময় ভুয়া কাগজপত্র তৈরি করে তার সম্পত্তি দাবি করে দখলের চেষ্টা করে।

গত ২৪ জানুয়ারী বুধবার দুপুরে ইমরান বেপারী ও তার সাঙ্গীদের নিয়ে নজরুল ইসলাম সরদারের বাড়িতে ঢুকে তার পরিবারকে মারধর করে উচ্ছেদ করে দেয়। এ সময় তারা নজরুল ইসলাম থাকার ঘর ভেঙ্গে এবং গাছ কেটে নিয়ে যায়।

এ ঘটনায় ২৫ জানুয়ারী বৃহস্পতিবার নজরুল ইসলাম সরদারের স্ত্রী নাজমা আক্তার নড়িয়া থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে ইমরানের দলের জুয়েল নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে মো. ইমরান বেপারীর সাথে আলাপ কালে তিনি বলেন, ওই সম্পত্তির মালিক আমি। আমার নামে রেকর্ড পর্চা আছে। আমি অন্যের জমি দখল করিনি।

এ ব্যাপারে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, বাড়ি থেকে উচ্ছেদের ঘটনায় চান্দনী গ্রাম থেকে নজরুল ইসলাম সরদার নামে এক জনের স্ত্রী নাজমা আক্তার একটি অভিযোগ পত্র জমা দিয়েছেন। জুয়েল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অভিযোগটি তদন্তাধীন আছে।

Total View: 1258

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter