শনিবার,  ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৯:০৮

আশুলিয়ায় ডায়াগনষ্টিক সেন্টার থেকে দুজনের মরদেহ উদ্ধার

এপ্রিল ১৯, ২০১৮ , ০৭:০৮

সভোর প্রতিনিধি
সাভারের আশু‌লিয়ায় ডায়াগ‌নষ্টিক সেন্টারের একটি কক্ষ থেকে ল্যাব কর্মকর্তাসহ দুজ‌নের মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে নেশাজাতীয় দ্রব্য সেব‌নে বিষক্রিয়ায় তা‌দের মৃত্যু হ‌তে পা‌রে।
মঙ্গলবার সকাল দশটার দি‌কে আশু‌লিয়ার জিরানী এলাকার হাজী আ‌নোয়ার মর্ডাণ ডায়াগন‌ষ্টিক এন্ড ডক্টরস চেম্বা‌রের একটি কক্ষ থেকে তা‌দের মরদেহ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন-ময়মনসিংহের মুক্তাগাছা থানার আলী হোসেনের ছেলে ফরহাদ হোসেন ও অপরজন পার্শ্ববর্তী এক কাঠের দোকানের কর্মচারী নাবিনুর। ফরহাদ হোসেন এই ডায়াগনষ্টিক সেন্টারের ল্যাব কর্মকর্তা ছিলেন।
নিহ‌ত ফরহাদের বাবা আলী হোসেন জানায়, ফরহাদ প্র‌তি‌দি‌নই রা‌তে খাওয়া-দাওয়া ক‌রে ডায়াগ‌নষ্টিক সেন্টারে ঘুমা‌তে যায়। সকাল হ‌লে বাসায় ফি‌রে আ‌সে। কিন্তু আজ‌ বাসায় ফির‌তে দেরি হ‌লে ফরহা‌দের ছোট ভাই তাকে ডাকতে যায়। অ‌নেক ডাকাডা‌কি কর‌লেও দরজা না খোলায় ডায়াগ‌নষ্টিক সেন্টারের অন্যান্য কর্মকর্তা‌রাও এসে পুলিশে খবর দেয়। প‌রে পু‌লিশ এ‌সে দরজা ভেঙ্গে মরদেহ দুটি উদ্ধার করে।
আশু‌লিয়া থানার উপ-প‌রিদর্শক (এসআই) কামরুল হাসান ব‌লেন, খবর পে‌য়ে মরদেহ দু‌টি উদ্ধার করে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। নিহত ফরহাদ তার বন্ধু‌ নাবিনুরকে নিয়ে ডায়াগনষ্টিক সেন্টারে ঘুমা‌তে আ‌সে। প্রাথ‌মিকভা‌বে ধারনা করা হ‌চ্ছে রা‌তে কোন ধর‌নের নেশা জা‌তীয় দ্রব্য সেবনের ফলে বিষক্রীয়ায় তা‌দের মৃত্যু হ‌য়ে‌ছে। ত‌বে ময়নাতদ‌ন্তের পর আসল কারণ জানা যা‌বে।

Total View: 1047

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter