রবিবার,  ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ,  ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:৪১

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃতীয় বারের মতো সুযোগ চান ইমু আক্তার

জানুয়ারি ৬, ২০২১ , ১৯:৪৪

স্টাফ রিপোর্টার
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃতীয় বারের মতো সুযোগ চান শরীয়তপুর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইমু আক্তার।
তিনি শরীয়তপুর পৌরসভা নির্বাচনে পূণরায় জয়ের লক্ষ্যে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি দিনরাত মানুষের দ্বারে-দ্বারে গিয়ে জবাফুল মার্কায় তাদের ভোট প্রার্থনা করছেন। সেই সাথে দিচ্ছেন উন্নয়নের নতুন প্রতিশ্রুতি।
শরীয়তপুর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আমানুল্লাহ আমান, ইসমাইল সরদার, আনোয়ার হোসেন, লিয়াকত হোসেন, আবদুর রশিদ সরদার, হেলেনা বেগম, পারু বেগম, শিল্পী আক্তার এবং আমেনা খাতুনের সাথে আলাপ কালে তারা বলেন, বর্তমানে যে মহিলা কাউন্সিলর রয়েছেন তিনি এলাকায় অনেক উন্নয়ন করেছেন।
তাই তারা মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে ইমু আক্তারকে পূণরায় সমর্থন দিয়েছেন। মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে ইমু আক্তার একজন ভাল মানুষ। তার দ্বারা এলাকায় কারো ক্ষতি হয়নি।
তিনি দীর্ঘদিন যাবৎ এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছেন। তার উন্নয়ন কর্মকান্ডকে আরও তারন্বিত করতে এবার তারা ইমু আক্তারকে নির্বাচিত করতে চান।
এ ব্যাপারে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইমু আক্তারের সাথে আলাপ কালে তিনি বলেন, করোনা কালীন সময়ে এলাকার মানুষদেরকে অনেক ত্রাণ দিয়েছি। কাউন্সিলর হিসেবে এলাকার অনেক উন্নয়ন করেছি। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের কাছে আরেকবার সুযোগ চাই। আমার প্রতীক হচ্ছে জবাফুল। আমি আশা করি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার প্রতীক জবাফুল মার্কায় ভোট দিয়ে পূণরায় আমাকে নির্বাচিত করবেন।

Total View: 225

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter