বুধবার,  ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৬:০৩

এ্যাড. হাবিব হত্যা মামলার রায় কার্যকরের দাবীতে বিক্ষোভ

সেপ্টেম্বর ২১, ২০২০ , ২২:৪৬

সাবিনা

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট হাবিবুর রহমান ও তার ছোট ভাই মনিরুজ্জামান মনির হত্যা মামলার রায় দ্রুত কার্যকরের দাবীতে বিক্ষোভ করেছে জেলা আওয়ামীলীগ।

২০০১ সালে ৫ অক্টোবর এ্যাডভোকেট হাবিবুর রহমান ও তার ছোট ভাই মনিরুজ্জামান মনিরকে তাদের নিজ বাড়ীতে একদল চিহ্নিত সন্ত্রাসীরা নিশংস ভাবে গুলি করে হত্যা করে। রাজনৈতিক কোন্দল ও বিভিন্ন জটিলতার কারণে সেই হত্যা মামলার রায় অদ্যবধী কার্যকর হয়নি।

সেই হত্যা মামলার রায় দ্রুত কার্যকর ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ২০শে সেপ্টেম্বর রবিবার বেলা ১১টায় শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সামনে বিক্ষোভ করেছে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ।

এ সময়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন খান, জেলা যুব লীগ নেতা মোঃ নূহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ বাচ্চু বেপারী, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক মোঃ রাশেদুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, এ্যাডভোকেট পারভেজ রহমান (জন) এবং শরীয়তপুর জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভকারীরা এ্যাডভোকেট হাবিবুর রহমান ও তার ভাই মনিরুজ্জামান মনির হত্যা মামলার রায় অবিলম্বে কার্যকর ও চিহ্নিত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

Total View: 89

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter