বৃহস্পতিবার,  ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১:৩৩

কী বলছেন ওমর সানি, হেসেই খুন মৌসুমী !

ফেব্রুয়ারি ১৬, ২০১৮ , ২৩:২৯

মিতালী শিকদার

‘এর আগে তুমি কিছুতে ছিলে না। নাকে মুখে চোখে চুলেও ছিলে না। এবারই প্রথম তুমি’, কবি নির্মলেন্দু গুণ তার ‘এবারই প্রথম তুমি’ কবিতায় এভাবেই ভালোবাসার অভিব্যক্তির বর্ণনা করেছেন। আর সে কথা ভেবেই হয়তো ভালোবাসার কবি হয়ে কিছুক্ষণের জন্যে অন্য এক ভুবনে গিয়ে খুনসুটিতে মেতে উঠেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানি।

খুনসুটির এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই শেয়ার দিচ্ছেন। এক সময়ের জনপ্রিয় এই জুটির ভক্তরা এই ছবির প্রশংসা করছেন। ফেসবুক ব্যবহারকারীরা বলছেন, এখনও তাদের মাঝে রোমান্টিকতার কোনো কমতি নেই।

ছবিতে দেখা গেছে, একটি টেবিলে মুখোমুখি বসে আছেন মৌসুমী ও ওমর সানি। ওমর সানি তার বাঁ হাতের আঙুল মৌসুমীর নাকের কাছে তুলে কিছু একটা বলছেন, আর মৌসুমী যেন তাতে হেসেই খুন!

ছবিটি নিয়ে ওমর সানি সংলাপ ৭১.কমকে জানান, ছবিটি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের। এ দিন বিকেলে রাজধানীর উত্তরায় তাদের রেস্তোরাঁ ‘মেরিমন্টানা’তে ওমর সানী ফ্যান ক্লাবের আয়োজনে এক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই এক পর্যায়ে এমন দৃশ্যবন্দী হয় তারা দুজন। অনুষ্ঠানের মধ্যমণি হয়ে ছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী ও ওমর সানি।

এ দিন ঢাকা, সিলেট, সুনামগঞ্জ, ময়মনসিংহ, নওগাঁ, চট্টগ্রাম, শেরপুরসহ বেশ কয়েকটি জেলা শহর থেকে ‘ওমর সানী ফ্যান ক্লাব’-এর সদস্যরা সেখানে হাজির হয়েছিলেন। গল্প আর আড্ডায় দারুণ কিছু সময় কাটিয়েছেন তাদের সঙ্গে। তারই কিছু ছবি নব্বইয়ের দশকেরে জনপ্রিয় এ নায়ক ফেসবুকে পোস্ট করেছেন। এরপরই ছবিটি অনেকেই শেয়ার করেন।
ওমর সানির পোস্টে আলামিন গাজী নামে একজন মন্তব্য করেন, ‘আমার ছোট বেলা থেকেই প্রিয় এই দুজন মানুষের প্রতি ভালোবাসা ছিল। দুই জনকে খুব ভালো লাগছে। শুভ কামনা রইল আপনাদের জন্য।

সোহাগ চৌধুরী নামে আরেকজন লিখেছেন, ‘চলচ্চিত্রের সফল তারকা দম্পতি আপনারা। দোয়া করি সব সময় যেন এই ভালবাসা নিয়ে থাকতে পারেন। এ জুটি যেন জনম জনমের জুটি হয়।

তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি ১৯৯৫ সালে অনেকটা চুপিসারেই বিয়ে করেন। দুই দশকের বেশি সময় ধরে সুখে সংসার করছেন তারা। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুই সন্তান রয়েছে। নব্বইয়ের দশকে কিংবা তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানির কোনো সিনেমা মুক্তি পেলে দর্শকদের মধ্যে তা দেখার হিড়িক পড়ে যেত। তবে এখন তারা দুজনই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় না করলেও আগের মতোই দর্শক হৃদয়ে স্থান দখল করে আছেন।

Total View: 1316

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter