বুধবার,  ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৯:৪৮

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্বাসরোধ করে হত্যা

ফেব্রুয়ারি ৫, ২০১৮ , ২৩:৩৬

শেখ নজরুল ইসলাম
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঝর্ণা আক্তার (২৭) নামে এক ক্লিনিকের আয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ৫ জানুয়ারী সোমবার দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য দেন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

প্রেস ব্রিফিং থেকে জানা যায়, শরীয়তপুর জাজিরা উপজেলার আড়াচন্ডি (সাবেক কাজিয়ারচর ভূইয়াকান্দি) গ্রামের মৃত নুরু মুন্সীর মেয়ে ঝর্ণা আক্তার গত ২০১০ সালে মাদারীপুর জেলার শিবচর উপজেলার আট নাম্বার গ্রামের জীবন বেপারীর সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। তাদের সংসার জীবন সুখেই কাটছিল। সাত বছরের সংসার জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। হঠাৎ করে গত জুলাই মাসে জীবন বেপারী ঝর্ণাকে না জানিয়ে গোপনে আরেকটি বিয়ে করে এবং দুই সন্তানসহ ঝর্ণাকে তার বাবার বাড়ি দিয়ে যায়। ছেলে সন্তানসহ ঝর্ণার কোন খোঁজ খবর না নেয়ায়, সংসার চালাতে জাজিরার লাউখোলা বাজার সিরাজ খান ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে আয়া’র চাকরি নেন ঝর্ণা আক্তার। এর মধ্যেই ক্লিনিকে আসতে যেতে লাউখোলা বাজারের ইলিয়াস মাদবরের কাঠের দোকানের বানিশ মিস্ত্রি ও কাঠের ডিজাইনার সুমন শেখের সাথে প্রথমে পরিচয় ও পরে বন্ধুত্ব সম্পর্ক গড়ে উঠে।


গত ৩ ফেব্রুয়ারি শনিবার সকালে ঝর্ণা ক্লিনিকে যাওয়ার সময় লাউখোলা আলী জব্বার সিকদারের ধনিয়া ক্ষেতের কাছে পৌঁছলে জাজিরা উপজেলার মানিকনগর শিমুলতলা গ্রামের কলম শেখের ছেলে সুমন শেখ (২৩) ও তার বন্ধু ও সহকর্মী মানিকগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার পূর্ব কামারগাঁও গ্রামের আব্দুল মান্নান মৃধার ছেলে মো. বাবুল মৃধা (২০) মিলে ঝর্ণার পথ রোধ করে কুপ্রস্তাব দেয় । তখন কুয়াশায় চারদিকে ঢাকা ছিল। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঝর্ণাকে ধনিয়া ক্ষেতে ফেলে ধর্ষণের চেষ্টা করে সুমন ও বাবুল। তখন ঝর্ণা চিৎকার করলে গলা টিপে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়। ওই রাতেই ঝর্ণার মা আফিরন বেগম জাজিরা থানায় একটি মামলা দায়ের করেন।
পরে গতকাল রোববার রাত ৮টার দিকে হত্যাকারী সুমন শেখ ও মো. বাবুল মৃধাকে গোপন সংবাদের ভিত্তিতে লাউখোলা এলাকা থেকে আটক করে পুলিশ। সোমবার সকালে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার সত্যতা স্বীকার করেন।
প্রেস ব্রিফিংয়ে শরীয়তপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. এহসান শাহ, জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এনামসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Total View: 1178

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter