রবিবার,  ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ,  ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:০৭

গোসাইরহাটে পুলিশের হেফাজত থেকে আসামী পলাতক

আগস্ট ১৪, ২০১৯ , ২১:১৬

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত পুলিশের হেফাজত থাকা সুমন পাইক নামে এক রোগী পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে গেছে।

১৪ আগষ্ট বুধবার সকালে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত পালিয়ে যাওয়া ওই আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় গোসাইরহাট থানা পুলিশের কনস্টেবল মো. হেলাল উদ্দিনকে ক্লোজ করা হয়েছে। পলাতক আসামি সুমন পাইক গোসাইরহাট উপজেলার ধীপুর গ্রামের আজাহার পাইকের ছেলে।

হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে আহত অবস্থায় আসামি সুমনকে হাসপাতালের ৩০৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বুধবার সকালে কোনো এক সময় পুলিশি হেফাজত থেকে সুমন পালিয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সাচ্চু মিয়া বলেন, মঙ্গলবার সকালে গোসাইরহাট উপজেলার ধীপুর এলাকায় পুকুরের ঘাট বাঁধা নিয়ে আজাহার পাইকের সঙ্গে মিলন তপাদারের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মিলন তপাদারের পক্ষের ৭ জন আহত হয়। তাদের মধ্যে দুজনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে আজাহার পাইকের পক্ষের সুমন পাইক আহত হয়ে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সুমনকে পুলিশ হেফাজতে রাখা হয়। সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার রাতে মিলন তপাদার বাদী হয়ে সুমন পাইকসহ ৭ জনকে আসামি করে গোসাইরহাট থানায় মামলা দায়ের করেন।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, হাসপাতালের ওয়ার্ডে পুলিশি হেফাজতে থাকা আসামি সুমন পাইক বুধবার সকালে বাথরুমে হাতমুখ ধুতে যাবে বলে। তখন দায়িত্বে থাকা কনস্টেবল হেলাল সরল মনে সুমনের হাতকড়া খুলে দেয়। কিন্তু সুমন হাতমুখ ধুতে গিয়ে পালিয়ে যায়। তাই দায়িত্বে অবহেলার কারণে কনস্টেবল মো. হেলাল উদ্দিনকে ক্লোজড করে শরীয়তপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Total View: 324

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter