বুধবার,  ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:৩৬

“চশমা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন, আমি উন্নয়ন উপহার দেবো”–পান্না খান

জানুয়ারি ৫, ২০২১ , ০৯:২০

স্টাফ রিপোর্টার
“চশমা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন, আমি আপনাদেরকে উন্নয়ন উপহার দেবো”। এই কথা গুলো বলেছেন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী পান্না খান। তিনি নির্বাচনে জয়ের লক্ষ্যে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি দিনরাত মানুষের দ্বারে-দ্বারে গিয়ে চশমা মার্কায় তাদের মূল্যবান ভোট প্রার্থনা করছেন। আর সেই সাথে জনগনকে দেখাচ্ছেন উন্নয়নের স্বপ্ন।
শরীয়তপুর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বাসিন্দা ইউসুফ খান, ইসমাইল সরদার, আনোয়ার চোকদার, আবদুল জলিল বেপারী, শাহ আলম খান, পারু বেগম, শিল্পী আক্তার এবং আমেনা খাতুনের সাথে আলাপ কালে তারা বলেন, বর্তমানে যে সংরক্ষিত মহিলা কাউন্সিলর রয়েছেন তিনি এলাকার উন্নয়নের জন্য তেমন কোন কাজ করেননি। তাই তারা সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে পান্ন খানকে সমর্থন দিয়েছেন।
তারা আরও বলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে পান্ন খান একজন ভাল মানুষ। তিনি শিক্ষিত, ভদ্র, মার্জিত এবং সামাজিক লোক। সকল লোকদের সাথেই রয়েছে তার ভাল সম্পর্ক। তিনি দীর্ঘদিন যাবৎ এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছেন। করোনাকালীন সময়ে তিনি ব্যাক্তিগত ভাবে অনেক লোককে আর্থিক ভাবে সাহায্য সহযোগিতা করেছেন। তার উন্নয়ন কর্মকান্ডকে আরও তারন্বিত করতে এবার তারা পান্না খানকে নির্বাচিত করতে চান।
এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী পান্না খানের সাথে আলাপ কালে তিনি বলেন, আমার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এলাকার সাধারণ জনগনের সাথে মেশার সুযোগ হয়েছে।
আমি বিগত দিনগুলোতে সুখে দুঃখে এলাকার মানুষের পাশে ছিলাম। আমি সকল শ্রেণীর মানুষের সাথে চলাফেরা করেছি। তাদের চাওয়া পাওয়া কি তা আমি বুঝতে পারি। তাই এবার তারা আমাকে তাদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দেখতে চায়। তাদের জন্যই মূলত আমি নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমার প্রতীক হচ্ছে চশমা। চশমা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমি ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের যাবতীয় সমস্যা যেমন, মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, জলাবদ্ধতা, মাদক, সন্ত্রাস ইত্যাদি সমস্যা সমাধানের মাধ্যমে উন্নয়ণমূলক কাজ করতে চাই।

Total View: 139

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter