শনিবার,  ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৪:০৩

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রকে হাতুড়িপেটার অভিযোগ

জানুয়ারি ২০, ২০২০ , ০৭:০৩

স্টাফ রিপোর্টার
শরীয়তপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাতুড়ির আঘাতে তার বাম হাত ভেঙ্গে গেছে। রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

পালং মডেল থানা ও কলেজ সূত্র থেকে জানা যায়, রবিবার সকালে শরীয়তপুর সরকারি কলেজ চত্বরে একাদশ ও দ্বাদশ শ্রেণির কয়েকজন শিক্ষার্থীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি সেখানেই মিটিয়ে ফেলেন কলেজ ছাত্রলীগ নেতারা। পরে দুপুর ১টার দিকে একাদশ শ্রেণির ছাত্র দাউদ ইব্রাহীমকে শহরের দুবাই প্লাজার কাছে একা পেয়ে মারধর করা হয়। অভিযোগ রয়েছে, কলেজের দ্বাদশ শ্রেণির শাখা ছাত্রলীগের সভাপতি শুভ ঢালীর নেতৃত্ব ওই হামলায় অংশ নেয় জহিরুল ইসলাম, বাধন, রিফাত ও ফাহিম নামে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। তারা সবাই ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এসময় দাউদ ইব্রাহীমকে হাতুড়ি দিয়ে পেটানো হয়। এতে তার বাম হাত ভেঙ্গে যায়। খবর পেয়ে সহপাঠীরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ মফিজুর রহমান স্বপন বলেন, তার বাম হাতের কনুইর নিচের অংশ ভেঙ্গে গেছে। দু-এক দিনের মধ্যে অস্ত্রোপচার করাতে হবে। হাতুড়ি দিয়ে পেটানোর কারণে আঘাতটা মারাত্মক। ঘটনার পর থেকে শুভ ঢালি, জহিরুল ইসলাম, বাধন, রিফাত ও ফাহিমের মুঠোফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ বেপারী বলেন, রবিবার সকালে কলেজে একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি আমরা মিটমাট করে দিয়েছিলাম। কিন্তু তারপরও কেন একজন নিরীহ ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়া হল তা বুঝতে পারছি না। যেহেতু একজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, এক ছাত্রলীগ নেতা কলেজের এক ছাত্রকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে এমন মৌখিক অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ওই ছাত্রের পরিবার লিখিত অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেব।

Total View: 227

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter