রবিবার,  ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  ভোর ৫:৫৫

জনপ্রিয়তা হারিয়ে বিএনপি এখন দিশেহারা –উপমন্ত্রী শামীম

অক্টোবর ২৫, ২০১৯ , ১৫:০২

স্টাফ রিপোর্টার
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বিএনপি এখন জনপ্রিয়তা হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। বিএনপিকে বাংলাদেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। অন্যদিকে সততা মেধা ও যোগ্যতায় জননেত্রী শেখ হাসিনাকে ঘিরেই বাংলাদেশের মানুষ এখন স্বপ্ন দেখেন। বাংলাদেশের মানুষের স্বপ্ন বাস্তবায়নের প্রতিক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী আরও বলেন, রাজনীতির নামে অতীতে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করা, দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা বিএনপিকে বাংলাদেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। তারা রাজনৈতিকভাবে জনপ্রিয়তা হারিয়ে এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন ও দিশেহারা হয়ে পড়েছেন।

ভুমখাড়ার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব বেপারী এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক।

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক মাস্টার হাসাদুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সম্মেলনে মোঃ আলমগীর হোসেনকে সভাপতি এবং মোঃ আইয়ুব আলী মৃধাকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষনা করা হয়। এর আগে, এনামুল হক শামীম পদ্মার ডানতীর রক্ষাবাঁধ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

Total View: 247

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter