বৃহস্পতিবার,  ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১২:৫৭

জাজিরার মেয়র পুত্র মাসুদকে ধর্ষণের অভিযোগে আটক

জুন ৩০, ২০১৯ , ১৫:০৬

স্টাফ রিপোর্টার
জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর ছেলে মাসুদ বেপারীকে একাদশ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে আটক করেছে জাজিরা থানার পুলিশ।

৩০ জুন রবিবার আনুমানিক সকাল সাড়ে পাঁচটায় তাকে জাজিরা উপজেলার আক্কেল মাহমুদ মুন্সি কান্দি গ্রাম থেকে আটক করা হয়। এ ব্যাপারটি জাজিরা থানার ওসি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর বিরুদ্ধে ওই ধর্ষিতা নারী ও তার পরিবারকে হুমকি ধামকি দিয়ে গ্রাম ছাড়া করেছেন এবং ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের সাথে আলাপ কালে জানা যায়, জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর তৃতীয় ছেলে মাসুদ বেপারী একজন বিবাহিত পুরুষ হওয়া সত্ত্বেও একাদশ শ্রেণীর এক ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেই প্রেমের সম্পর্কের কারণে ২৯ জুন শনিবার রাত সাড়ে নয়টায় মাসুদ বেপারী উক্ত ছাত্রীকে আক্কেল মাহমুদ মুন্সি কান্দি গ্রামে ডেকে আনেন এবং সেখানে তাকে জোর পূর্বক ধর্ষণ করেন। এই সংবাদের ভিত্তিতে স্থানীয়রা রাত সাড়ে তিনটায় মাসুদ বেপারীকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ সকাল সাড়ে পাঁচটায় তাকে আটক করে থানায় নিয়ে আসে।

থানায় আটককৃত ধর্ষক মাসুদ বেপারীর সাথে আলাপ কালে তিনি বলেন, ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানো হয়েছে। আমার বিরুদ্ধে মেয়ে পক্ষের কোন অভিযোগ নেই।

জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর সাথে আলাপ কালে তিনি বলেন, আমার ছেলে নির্দোষ। মেয়ে পক্ষ তার বিরুদ্ধে থানায় কোন অভিযোগ দাখিল করেনি।

জাজিরা থানার ওসি মোঃ বেলায়েত হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে মাসুদ বেপারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Total View: 1152

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter