সোমবার,  ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১২:৪৪

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত

আগস্ট ২৬, ২০১৮ , ১৪:২০

স্টাফ রিপোর্টার

শরীয়তপুরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ আগষ্ট রবিবার সকাল সাড়ে ১১টায় শরীয়তপুর জেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ এবং শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে এ আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলটি সাধারণ ভাবে অনুষ্ঠিত হলেও তা একটি বিশাল জনসমুদ্রে পরিণত হয়। ধারণা করা হচ্ছে, সদর উপজেলা এবং জাজিরা উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে প্রায় অর্ধলক্ষ সাধারণ জনতা আলোচনা সভা ও দোয় মাহফিলে অংশ গ্রহণ করেছে।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং রুদ্রকর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যা’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয় মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু। পরবর্তীতে প্রধান অতিথি ইকবাল হোসেন অপু শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এবং জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার মজিবুর রহমানকে প্রধান অতিথি হিসেবে ঘোষনা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আবদুর রব মুন্সি, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাষ্টার, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এবং জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারেক আলী সিকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এবং শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল এবং জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও জাজিরা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন আকন।

এ সময় শরীয়তপুর সদর উপজেলা এবং জাজিরা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সাধারণ জনগনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Total View: 979

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter