বুধবার,  ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৬:৩৮

জুয়েল সভাপতি মোদাচ্ছের সাধারণ সম্পাদক নির্বাচিত

ফেব্রুয়ারি ১৬, ২০১৯ , ১৬:৩৬

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ প্রগতি লেখক সংঘ শরীয়তপুর জেলা শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে এ্যাডভোকেট আসাদুজ্জামান জুয়েলকে সভাপতি ও মোদাচ্ছের হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

১৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে ৪টায় শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি ভবনের ৩০৭ নং কক্ষে বাংলাদেশ প্রগতি লেখক সংঘ শরীয়তপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এবং বিশিষ্ট কবি ও গবেষক শ্যামসুন্দর দেবনাথ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন উদীচী শিল্পী গোষ্ঠী শরীয়তপুর জেলা শাখার সাবেক সভাপতি এম এম আলীমগীর, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কবি মোঃ আলী আজম মৃধা, কবি গণেন কর্মকার, কানাই গাইন, এডভোকেট আসাদুজ্জামান জুয়েল, মোদাচ্ছের হোসেন বাবুল, কবি ইশতিয়াক আতিক খান এবং কবি রুদ্র রহমান।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে কবি শ্যাম সুন্দর দেবনাথ, এ্যাডভোকেট সরদার আজিজুর রহমান রোকন ও কবি ইশতিয়াক আতিক খানকে কমিটি গঠনের জন্য প্রস্তাব করা হলে তারা ১৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ প্রগতি লেখক সংঘ শরীয়তপুর জেলা শাখার একটি কমিটি উপস্থাপন করেন।

সম্মেলনে কবি ও লেখক এ্যাডভোকেট আসাদুজ্জামান জুয়েলকে সভাপতি, কবি শাহ জালাল মিয়া, কবি মোঃ আলী আজম মৃধা, কবি জসীম আহম্মদকে সহ-সভাপতি, কবি মোদাচ্ছের হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক, কবি ইসতিয়াক আতিক খান, কবি সুদিপ্ত ঘোষ রানাকে সহ-সাধারণ সম্পাদক, কবি তারকনাথ কংসবণিককে কোষাধ্যক্ষ, কবি সাইফ রুদাদকে সাংগঠনিক সম্পাদক, লোকমান হোসেন হৃদয়কে দপ্তর সম্পাদক, কবি এ এইচ নান্নুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, কবি ও পরিব্রাজক এ্যাডভোকেট আলী আহম্মদ খান, কবি ও গবেষক শ্যামসুন্দর দেবনাথ, সাংস্কৃতিক সংগঠক এম এম আলমগীর, কবি ইয়াছিন আজিজ, সাংস্কৃতিক সংগঠক এ্যাডভোকেট সরদার আজিজুর রহমান রোকন ও কবি রুদ্র রহমানকে সদস্য প্রস্তাব করা হলে সকলের করতালির মাধ্যমে প্রস্তাব গৃহিত হয়। এই ১৭ সদস্য বিশিষ্ট কমিটি আগামী দুই বছর সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

সম্মেলনে আলোচনা সভা এবং কমিটি গঠন শেষে কবিদের স্বরচিত কবিতা আবৃত্তি, গান, কৌতুকসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ প্রগতি লেখক সংঘ শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সরদার আজিজুর রহমান রোকন।

Total View: 272

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter