মঙ্গলবার,  ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৯:৩২

দেড় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শরীয়তপুর পৌরসভা আ.লীগ

মে ২১, ২০২০ , ১২:০৭

সিনিয়র সাংবাদিক কাজী নজরুল ইসলাম
শরীয়তপুর পৌরসভায় করোনা সংকটের কারণে কর্মহীন হয়ে যাওয়া অসহায় দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা শহরের পালং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এম.এম জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি।

এ সময় শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, শরীয়তপুর সদর উপজেলা আওয়মীলীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান সরদার, সহ-সভাপতি ওলিউর রহমান রাজু মাঝি, আবুল কালাম বেপারী, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান স্বপন, প্রচার সম্পাদক আব্দুল হাকিম খান, শরীয়তপুর পৌরসভা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর বেপারী সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিজস্ব অর্থায়নে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১ হাজার ৫শ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। পৌরসভাস্থ পালং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সাংসদ ইকবাল হোসেন অপু।

পর্যায়ক্রমে শরীয়তপুর ঈদগাঁ ময়দান, আটং আকাবা উচ্চ বিদ্যালয়, শরীয়তপুর সরকারি কলেজ মাঠ, স্বর্ণঘোষ মাহিলা মাদ্রাসা মাঠ ও আংগারিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে অন্যান্য ওয়ার্ডবাসীর মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। খাদ্য সহায়তা প্রদানের প্রাকলগ্নে পৌরবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান সাংসদ ইকবাল হোসেন অপু ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম.এম জাহাঙ্গীর হোসেন। তারা করোনা মহামারি থেকে নিজেকে ও পরিবারের সদস্যদের রক্ষা করতে সকল নাগরিককে সরকারের স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকতে অনুরোধ জানান।

সভাপতি এম.এম জাহাঙ্গীর হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী আমাদের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে আমরা পৌরবাসী কর্মহীন অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতরের আগে ঈদ উপহার হিসেবে এই খাদ্য সহায়তার ব্যবস্থা করেছি।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ও বেসরকারি উদ্যোগে পালং-জাজিরাবাসীর মধ্যে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। আজ শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ করোনার দুর্যোগময় মূহুর্তে কর্মহীন মানুষদের ঘরমুখী রাখতে যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সেজন্য সংগঠনের নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা জানাই।

তিনি উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা যারা সহায়তা গ্রহণ করছেন তাদের আমি অনুরোধ করে বলি আপনারা সহায়তা পেলে তা স্বীকার করে আল্লার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করবেন। আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য আপনারা দোয়া করবেন।

Total View: 162

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter