বুধবার,  ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:৩৯

ধানের শীষের জনস্রোতে সকল ষড়যন্ত্র ভেস্তে যাবে –লুৎফুর রহমান কাজল

ডিসেম্বর ২২, ২০১৮ , ০৭:৪২

কক্সবাজার থেকে মোহাম্মদ ওসমান গনি ইলি

নির্বাচনী মাঠে জনবিচ্ছিন্নতার কারণে আওয়ামীলীগ প্রার্থী ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। কিন্তু ধানের শীষের যে জোয়ার শুরু হয়েছে সেই জনস্রোতেই সকল ষড়যন্ত্র ভেস্তে যাবে। জনগণ শান্তি চায়, সুখে থাকতে চায়। তাই তাঁরা ধানের শীষকেই যোগ্য প্রতীক হিসেবে মনে করছে। এ কথা গুলো বলেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও কক্সবাজার-৩ আসনের বিএনপি মোননীত সংসদ সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান কাজল।

২১ ডিসেম্বর শুক্রবার রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন ও কক্সবাজার পৌরসভার বৃহত্তর কলাতলী, আদর্শগ্রাম ও জেলগেট এলাকায় দিনব্যাপী গণসংযোগ ও বিভিন্ন পথসভায় বক্তব্যকালে উপরোক্ত কথা গুলো বলেন।

সাবেক এমপি কাজল বলেন, ধানের শীষ এখন নিপীড়িত জনতার আস্থার প্রতীক। কক্সবাজার-রামুবাসী দীর্ঘদিন ধরে তাঁদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত। এই বঞ্চনার প্রতিশোধ নেয়ার জন্য সবাই ধানের শীষের মিছিলে সামিল হয়েছে। দিনদিন এই মিছিল দীর্ঘতর হচ্ছে। তাই কোন বাঁধা বিপত্তি ধানের শীষ প্রতীকের বিজয়কে থামাতে পারবে না।

নির্বাচিত জনপ্রতিনিধির অভাবে পর্যটন শহর কক্সবাজার যথাযথ ভাবে সমৃদ্ধ হতে পারছেনা মন্তব্য করে লুৎফুর রহমান কাজল আরও বলেন, আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে পর্যটন খাতকে সমৃদ্ধশালী উন্নততর করার সুযোগ করে নিতে হবে। কোন প্রকার ভয় ভীতিতে সন্ত্রস্ত না হয়ে ধৈর্য্যশীল হওয়ার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, কাউয়ারখোপ ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি মোক্তার আহমদ চেয়ারম্যান, বিএনপি নেতা মফিজুর রহমান, আব্দুল খালেক, জেলা যুবদল সাধারণ সম্পাদক জিশান উদ্দিন, জেলা মহিলাদল সভাপতি ও পৌর কাউন্সিলর নাছিমা আকতার বকুল, যুবদল নেতা লিয়াকত আলী পারভেজ, বিএনপি নেতা নাছির উদ্দিন, আব্দুল আজিজ, নূর হোসেন এবং যুবদল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

Total View: 317

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter