শুক্রবার,  ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১:৪২

নতুন খবর দিলেন বিদ্যা সিনহা মিম

সেপ্টেম্বর ৫, ২০১৮ , ১০:৩১

সংলাপ ৭১ বিনোদন রিপোর্টার

বিদ্যা সিনহা মিম একের পর এক চমক দিয়ে যাচ্ছেন দর্শকদের। এ বছরের শুরুতে তিনি শাকিব খানের বিপরীতে ‘আমি নেতা হব’ ছবিটি প্রথম দর্শকদের উপহার দেন। এরপর সৈকত নাসিরের ‘পাষাণ’ এবং সবশেষ গত ২০শে জুলাই তার অভিনীত এবং ভারতের রাজা চন্দের পরিচালনায় ‘সুলতান : দ্য সেভিয়ার’ ছবিটি মুক্তি পায়। এবার নতুন খবর জানালেন মিম। এ বিষয়ে তিনি বলেন, দারুণ একটি গল্পের ছবি করতে যাচ্ছি এবার। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘তারকাঁটা’ ছবিতে আরিফিন শুভ ভাইয়ের বিপরীতে অভিনয় করেছিলাম। এরপর আর তার সঙ্গে কাজ করা হয়নি। অনেকদিন পর করছি।
ছবির নাম আপাতত রাখা হয়েছে ‘সাপলুডু’। পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল। চিত্রনাট্যও তার। ছবিতে দর্শক মিমকে কি রূপে দেখবেন জানতে চাইলে বলেন, এ বিষয়ে শুধু বলতে চাই বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করব এবার। এমন চরিত্রে আগে কাজ করা হয়নি। আর দোদুল ভাই অনেক ভালো একজন নির্মাতা। ওঁর পরিচালনায় ক্যারিয়ারের শুরুতে নাটকে কাজ করেছিলাম। বেশ ভালো একজন মানুষও তিনি। আমার বিশ্বাস, দর্শক এ কাজটি পছন্দ করবেন। আর আমার এবং শুভ ভাইয়ের বাইরে ছবিতে আরো চমক থাকছে। তা বলতে চাই না। আসছে অক্টোবর মাসে এ ছবির শুটিং শুরু হবে। জানা যায়, ছবির গল্প বাংলাদেশের প্রেক্ষাপটে। ঢাকা, বান্দরবান, রাঙ্গামাটি ও কক্সবাজারের লোকেশনে এর শুটিং হবে। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর কেটে গেছে মিমের ১১টি বছর। প্রথমেই প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করেন। পরে টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। বর্তমানে সিনেমা নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। নজরকাড়া গ্ল্যামার আর অভিনয় নৈপুণ্য দিয়ে শোবিজ মাতিয়ে চলেছেন। এদিকে মিম অভিনীত ‘দাগ’ নামের একটি ছবি এখন মুক্তির অপেক্ষায়। এ প্রসঙ্গে তিনি বলেন, তারেক শিকদার পরিচালিত এ ছবির কাহিনি ও গান দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। ছবিটির সকল কাজ শেষ হয়েছে। সামনে যেকোনো সময়ে এটি মুক্তি পাবে। আর ছবিতে আমার বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন। বর্তমানে মিম নতুন ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। তিনি বলেন, নতুন ছবি হাতে নেয়ার পর অন্য কোনো কাজ আমি আর হাতে নেই না। এ ছবিতে কী ধরনের কস্টিউম ব্যবহার করব, কী ধরনের প্রস্তুতি প্রয়োজন সে বিষয় নিয়েই সারাক্ষণ ভাবছি। আর চরিত্রটি কীভাবে ফুটিয়ে তুলব- তা নিয়েও ভাবছি প্রতিনিয়ত। ভালো একটি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে যাচ্ছি। তাই বেশ মনোযোগ দিয়েই কাজটি শেষ করতে চাই।
বর্তমানে কোনো টিভি নাটকে কাজ করছেন কি-না জানতে চাইলে মিম বলেন, না। আমি মাঝে অনেকদিন কোনো বিশেষ দিবস ছাড়া টিভি নাটকে কাজ করিনি। এমনকি এবার ঈদেও কোনো টিভি নাটকে কাজ করিনি। আমি ভালো কিছু চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যেতে চাই। এ সময়ে এসে নতুন ছবির খবর দিলেন মিম। তাই তার কাছে জানতে চাওয়া নির্মাতা গোলাম সোহরাব দোদুলের বাইরে অন্য কোনো নির্মাতার সঙ্গে কাজ সামনে কি করতে যাচ্ছেন? জবাবে তিনি বলেন, কথা চলছে। তবে কোনো ছবি এখনো চূড়ান্ত হয়নি। চূড়ান্ত হলেই অন্য ছবির খবর জানাতে চাই। সব কিছু ফাইনাল না হলে বলে লাভ নেই।

Total View: 1028

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter