সোমবার,  ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:১৯

নির্বাচনী প্রচারে রয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহানারা

মার্চ ৩, ২০১৯ , ২৩:০২

নজরুল হুদা
শরীয়তপুরের জাজিরা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোবারেক আলী সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নির্বাচনী মাঠে নেই কোন উত্তাপ। তারপরেও ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী মাঠ গরম রাখার চেষ্টা করছেন। তারা মানুষের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন ভোটের জন্য।

নির্বাচনী প্রচারে ব্যাস্ত সময় কাটাচ্ছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহানারা খানম। তিনি প্রত্যেকটি মানুষের সাথে দেখা করে দোয়া এবং ভোট প্রার্থনা করছেন। দিচ্ছেন বিভিন্ন ধরণের উন্নয়ন মূলক প্রতিশ্রুতি। এমনি সময় তার সাথে দেখা হয় কাজির হাট বাজারের কাঠ পট্টিতে।

তিনি বলেন, ৫ম উপজেলা নির্বাচনে জাজিরায় আমি মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি ছোট বেলা থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি সব সময়ই চেষ্টা করেছি গরীব দুঃখী মানুষের পাশে দাড়াতে।

জনগন যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমিও বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। তিনি উন্নয়নের যে ধারা অব্যাহত রেখেছেন, সেই উন্নয়নের ধারা আরও গতিশীল করবো। বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন, আমিও সেই সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখি। আমি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাজিরাকে মডেল শহর হিসেবে গড়ে তুলতে চাই।

সাবেক ছাত্র নেত্রী হাসি আক্তার বলেন, উপজেলা নির্বাচনে মোবারেক আলী সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বাকী ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী মাঠে রয়েছেন। তারা তাদের মতো করে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে যে কয়জন প্রার্থী নির্বাচনী মাঠে রয়েছেন তাদের মধ্যে জাহানারা খানমের অবস্থান খুবই ভালো। আমি জানি জাহানারা খানম ব্যাক্তিগত জীবনে একজন সৎ মানুষ। তিনি সব সময়ই দুঃখী মানুষের পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন। সার্বিক অবস্থা বিবেচনা করে দেখা গেছে নির্বাচনে তিনিই বিজয়ী হবেন।

Total View: 428

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter