মঙ্গলবার,  ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৯:৫৬

নড়িয়া উপজেলা চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

মার্চ ৪, ২০১৮ , ১৫:১৮

আবদুল বারেক ভূইয়া
রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকের উপর হামলা করেছে সন্ত্রাসীরা।
৪ মার্চ রবিবার দুপুর ১২টায় নড়িয়ার প্রেমতলায় অবস্থিত মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকসহ ৩ জন আহত হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। সহিংস ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার এহেসান শাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরণে প্রকাশ, রবিবার সকাল সাড়ে ১১টার সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার প্রেমতলায় অবস্থিত মাজেদা শওকত হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। তার গাড়িতে ৬জন লোক ছিল। এদের মধ্যে চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়।

চেয়ারম্যানের গাড়িতে থাকা আবু আলেম মাদবর বলেন, আমরা উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকের সাথে ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে আসছিলাম। পথিমধ্যে কর্ণেল (অবঃ) শওকত আলীর বাড়ি সংলগ্ন মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসীরা ইট পাটকেল ও দেশীয় অস্র দিয়ে আমাদের গাড়ির উপরে হামলা চালায়। এরপর চেয়ারম্যানকে উপজেলা পরিষদে নিয়ে আসলে সেখানেও তার উপর হামলা চালানোর চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। সে সময় সন্ত্রাসীরা চেয়ারম্যানের অফিস ভাংচুর করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার এহেসান শাহ বলেন, রবিবার সকাল সাড়ে ১১টার সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার প্রেমতলায় অবস্থিত মাজেদা শওকত হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Total View: 1287

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter