মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৩৭

পদ্মায় দুই স্পিডবোটের সংঘর্ষ: আরও তিন মরদেহ উদ্ধার

অক্টোবর ২৫, ২০১৯ , ১৫:৩৮

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরে জাজিরায় পদ্মা নদীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ শিকার করার সময় দুটি স্পিডবোটের সংঘর্ষের ঘটনায় আরও তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার জাজিরার ঝিনু মার্কেট এলাকায় দুটি স্পিডবোটের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিনই একজনের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার উদ্ধার করা নিহতরা হলেন, জাজিরার পূর্ব নাওডোবা কাদির মোড়লের কান্দি গ্রামের আব্দুল মান্নান (৫৫), মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার উত্তর জমিলদিয়া গ্রামের বাচ্চু মাদবর (৩৫) ও ভোলার মনপুরা উপজেলার সেনারচর গ্রামের নিয়াজ উদ্দিন (৩৫)। বৃহস্পতিবার বিকালে ও সন্ধ্যায় জাজিরার বড়কান্দি এলাকার পদ্মা নদী থেকে মরদেহ তিনটি উদ্ধার করে পুলিশ।

জাজিরা থানা ও স্থানীয় সূত্র জানায়, শরীয়তপুরের জাজিরা ও মুন্সীগঞ্জের শিমুলিয়া এলাকায় পদ্মা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার করে জেলেরা। মাছ ধরার কাজে ইঞ্জিন চালিত নৌকার পাশাপাশি দ্রুত গতির স্পিডবোটও ব্যবহার করা হয়। বুধবার জাজিরার ঝিনু মার্কেট এলাকায় মাছ ধরার সময় নীল চাঁন ফকির ও কিনান খার স্পিডবোটের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নীল চাঁন ফকিরের স্পিডবোটে থাকা জেলে স্বপন মোল্যা (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে মান্নান বেপারি নামে একজন নিখোঁজ থাকার কথা নিশ্চিত করা হয়। কিন্তু বৃহস্পতিবার বিকাল ও সন্ধ্যায় জাজিরার বড়কান্দি এলাকা থেকে আব্দুল মান্নান, বাচ্চু মাদবর ও নিয়াজ উদ্দীন মরদেহ উদ্ধার করা হয়।

জাজিরা থানার অফিসার ইন চার্জ (ওসি) বেলায়েত হোসেন বলেন, ‘বুধবার মাছ ধরার সময় দুটি স্পিডবোটের সংঘর্ষের ঘটনায় আজ বৃহস্পতিবার আরও তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই নিয়ে মোট চার জনের মরদেহ উদ্ধার করা হলো। তবে আর কেউ নিখোঁজ আছে কিনা আমরা নিশ্চিত নই।’

Total View: 229

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter