বৃহস্পতিবার,  ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:২৯

পরকীয়া করায় উভয় কূল হারালেন পারভীন

মার্চ ৬, ২০১৮ , ২২:৩৭

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা রামভদ্রপুর ইউনিয়নের মধুপুর গ্রামের বাসিন্দা প্রবাসী আবদুর রহমান মল্লিকের স্ত্রী পারভীন বেগম একই গ্রামের মোজাফ্ফর সরদারের পুত্র মোঃ মোশারফ হোসেন শিপল সরদারের সাথে পরকীয়া করতে গিয়ে উভয় কূল হারিয়েছেন। এখন তিনি অর্ধাহারে অনাহারে জীবন যাপন করছেন। এ ব্যাপারে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ মোশারফ হোসেন শিপল সরদারের বিরুদ্ধে প্রবাসী বন্ধুর স্ত্রী সাথে পরকীয়া করায় প্রবাসীর সংসার ভেঙ্গেছে বলে অভিযোগ উঠেছে। যার প্রেক্ষিতে প্রবাসীর স্ত্রী চার সন্তানের জননী পারভীন বেগম তার বিরুদ্ধে ভেদরগঞ্জ থানা এবং শরীয়তপুরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সরেজমিনে স্থানীয় হাজেরা এবং শরীফ মল্লিকের সাথে আলাপ কালে জানা যায়, প্রায় দশ বছর আগে ভেদরগঞ্জের রামভদ্রপুর ইউনিয়নের মধুপুর গ্রামের বাসিন্দা মোজাফর সরদারের পুত্র মোঃ মোশারফ হোসেন শিপল সরদার একই গ্রামের প্রবাসী রহমান মল্লিকের স্ত্রী পারভীন বেগম (৩৫) কে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। তার এই অবৈধ শরীরিক সম্পর্কের কারণে চার সন্তানের জননী পারভীন বেগম তিন মাসের অন্তসত্তা হয়ে পড়েন। শিপল সরদার পরে পারভীন বেগমকে ঢাকায় নিয়ে গর্ভপাত ঘটান। এ ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পারভীন বেগমকে তালাক দেয় স্বামী রহমান মল্লিক। এদিকে তার সন্তানরা তাকে পরিত্যাগ করে বাবা রহমান মল্লিকের কাছে চলে যায়। তালাকের পর শিপল সরদারকে বিয়ের জন্য চাপ দিতে থাকে পারভীন বেগম। কিন্তু শিপল বিয়ে করতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় একটি অভিযোগ করে পারভীন বেগম।
স্থানীয় ইনাম বন্দুকসি বলেন, শিপল মেম্বার তার রাজনৈতিক প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যবসা প্রবাসীর স্ত্রীদের যৌন হয়রানিসহ বিভিন্ন ধরণের সামাজিক অপর্কম চালিয়ে যাচ্ছে। শিপল মেম্বার শুধু পারভীনকেই নয়, একাধিক মহিলার সর্বনাশ করেছে সে।
স্থানীয় রিপন শিকারী বলেন, অসহায় পারভীন শিপল মেম্বারের ব্যবহারে এতোটাই ক্ষুব্ধ ছিলো যে, কার্তিকপুর বাজারে পারভীন নিজে হাতে শিপল মেম্বারকে প্রকাশ্যে জুতা পেটা করে। শিপল মেম্বারের অবৈধ মাদক ব্যবসা জমজমাট। পারভীনের সাথে অসামাজিক কর্ম দেখে ফেলার কারণে সংখ্যালঘু রিপনকে গাছের সাথে বেঁধে পিটিয়েছে।
এ ব্যাপারে পারভীন বেগমের সাথে আলাপ কালে তিনি বলেন, আমার স্বামী ছিলো, সংসার ছিলো। শিপল মেম্বার আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘর ছাড়া করেছে। এখন আমি স্বামী পরিত্যাক্তা নারী। আমার সাথে সে দৈহিক সম্পর্ক করেছে। এখন আমাকে চিনে না। যার কারণে আমি ভেদরগঞ্জ থানায় ডায়েরী করেছি। শিপল মেম্বার আওয়ামীলীগের নেতা এবং ইউনিয়ন পরিষদের সদস্য হওয়ায় তাকে আটক করে। কি এক অদৃশ্য কারণে কয়েক ঘন্টা পর আবার তাকে ছেড়ে দিয়েছে ভেদরগঞ্জ থানা পুলিশ। এরপর আমাকে আবারও বিয়ের প্রলোভন দেখিয়ে মামলা মোকাদ্দমা করা থেকে বিরত থাকতে বলে। সংসার খরচের জন্য সে কয়েক মাস কিছু টাকা দিয়েছিল। এখন আমার কোন খোঁজ খবর রাখছে না। এখন আমি অর্ধাহারে অনাহারে জীবন যাপন করছি। আর সহ্য করতে না পেরে বাধ্য হয়ে শরীয়তপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ দাখিল করেছি।
এ ব্যাপারে রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের সদস্য শিপল সরদারের সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি বলেন, পারভীন আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। তাতে আমার কিছু আসে যায় না। সে আমার কিছুই করতে পারবে না। সমাজে আমার অনেক সুনাম রয়েছে। পুলিশ সুপারের কাছে পারভীন খারাপ মহিলা প্রমাণিত হবে।
এ ব্যাপারে রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদারের সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি বলেন, আমার পরিষদের সদস্য শিপল সরদার। তার বিষয়ে অভিযোগ শুনতে শুনতে আমি ক্লান্ত হয়ে পড়েছি। নারীদেরকে বিভিন্ন ধরণের হয়রানি, প্রতিবাদী যুবকদের গাছের সাথে বেঁদে পিটানো মাদকের ব্যবসা এমন কোন খারাপ কাজ নেই সে করে না। তারপরও এলাকার মানুষ কেন যে তাকে ভোট দেয়, এটাই বুঝতে পারি না।

Total View: 1266

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter