মঙ্গলবার,  ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:০৫

পারভেজ সভাপতি এবং শহিদুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত

ফেব্রুয়ারি ৭, ২০২০ , ২৩:১৪

স্টাফ রিপোর্টার
প্রবল উৎসাহ, উদ্দীপনা এবং আনন্দঘন পরিেেবশে শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বেসরকারী টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ সভাপতি এবং বাংলা ভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি শহিদুজ্জামান খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৭ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

শরীয়তপুরে কর্মরত বিভিন্ন টেলিভিশনের ২৩ জন সংবাদকর্মী নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ ১৫ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিটিভি ও সময় টিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান রিপন পেয়েছে ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে বাংলা ভিশনের জেলা প্রতিনিধি শহিদুজ্জামান খান ১৩ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মনির হোসেন সাজিদ পেয়েছেন ১০ ভোট।

সহ সভাপতি পদে মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি নুরুল আমিন রবিন পেয়েছেন ১১ ভোট। যুগ্ম সম্পাদক পদে ১২ ভোট পেয়ে গাজী টিভির জেলা প্রতিনিধি মানিক মোল্যা নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বিএম ইশ্রাফিল ১১ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে আরটিভি জেলা প্রতিনিধি ইব্রাহিম হোসাইন ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনন্দ টিভির জেলা প্রতিনিধি জামাল হোসেন পেয়েছেন ৮ ভোট।

দপ্তর সম্পাদক পদে মাইটিভির জেলা প্রতিনিধি এবিএম মামুন ১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সজিব শিকদার পেয়েছেন ৮ ভোট। কার্যনির্বাহী সদস্য পদে নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি রতন মাহমুদ ১৭ ভোট, মাছরাঙা টিভির কবিরুজ্জামান ১০ ভোট ও বাংলা টিভির নয়ন দাস ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে মোট ১৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ। এছারা পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন ও শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Total View: 188

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter