শনিবার,  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ২:৩১

পুলিশের সঙ্গে মাদকবিক্রেতার সংঘর্ষ, ৬ পুলিশসহ আহত ২০

সেপ্টেম্বর ৩, ২০১৮ , ০৯:৩৪

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের গোপালপুরে মাদকবিক্রেতা ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ২৭ রাউন্ড গুলি ছুড়েছে। সংঘর্ষের ঘটনায় ছয় পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত শনিবার রাতে গোপালপুর পৌরসভার কোনাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ শফিকুল নামে এক যুবককে আটক করে পুলিশ। তার নামে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়। পরদিন সকালে শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর শুরু করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ সময় এলাকাবাসীর ইটপাটকেল নিক্ষেপে ছয় পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে কনস্টেবল আমিনুল ও জোবায়েরকে গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে সুমন ও সোহেল নামে দু’জনকে আটক করে পুলিশ।

গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক সানা বলেন, ‘নিরীহ মসলা মিলের মালিক শফিকুলকে পুলিশ গ্রেফতার করে। সকালে তার স্বজনরা গোপালপুর থানায় শফিকুলকে দেখতে গেলে পুলিশের সঙ্গে কথা-কাটাকাটি হলে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করেন। এতে ১২ বছরের এক কিশোরীর হাত ভেঙে যায়। এ খবর কোনাবাড়ী এলাকায় ছড়ি পড়লে উত্তেজনা সৃষ্টি হয়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী মিছিল নিয়ে রাস্তা অবরোধ করে রাখে।’

‘পরে পুলিশ কোনাবাড়ী এলাকায় গিয়ে তাদের ছত্রভঙ্গ করতে ২৭ রাউন্ড গুলি ছুড়ে এবং বাড়ি বাড়ি গিয়ে পুলিশ নারী ও শিশুদের ওপর লাঠিচার্জ করে’বলেও জানান মেয়র রকিবুল হক।

Total View: 473

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter