মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৪৭

প্রেমিক শ্রীঘরে, এদিকে সংসার হারালেন গৃহবধূ!

নভেম্বর ২২, ২০১৯ , ১৯:৫৭

মোঃ ফারুক হোসেন
ফেসুকের মাধ্যমে পরিচয় হয়ে একটানা তিন বছর প্রেম করে নিজ সংসার হারালেন দুই সন্তানের জননী লায়লা আক্তার (৩০) নামের এক গৃহবধু।

শরীয়তপুরের জাজিরা থানাধীন গঙ্গানগর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। এ বিষয়ে জাজিরা থানায় মামলা হয়েছে।

মামলা ও ভূক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তের বার বছর আগে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের হামগাঁও এলাকার আবদুল খালেক মুন্সীর মেয়ে লায়লা আক্তারের সাথে একই উপজেলার চরখোরাতলা এলাকার বাসিন্দা কাইয়ূম বেপারীর সাথে বিয়ে হয়। তাদের এই সংসারিক জীবনে দুইটি ছেলে সন্তান এসেছে। যাদের বয়স এগারো এবং আট। বিভিন্ন কারণে দীর্ঘ দিন যাবৎ স্বামীর সাথে বনিবনা না থাকায় লায়লা বাবার বাড়ি বসবাস করতে থাকে। এসময় শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজন দোয়াল গ্রামের বাসিন্দা লাল মিয়া ফকিরের ছেলে মোঃ রোমান ফকির (৩৪) সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় লায়লার। রোমান ফকির প্রায় তিন বছর ধরে লায়লার সাথে পরকীয়া করতে থাকে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত বুধবার ২০ নভেম্বর রাতে রোমান ফকির লায়লার বাসায় গিয়ে লায়লার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। পাশের রুমের ভাড়াটিয়ারা বিষয়টি দেখে তাদেরকে আটক করে।

এদিকে প্রেমিক রোমান ফকিরের পরামর্শে লায়লা পরেরদিন সকালে তার স্বামীকে তালাক দেয়। তালাক দেয়ার পর ছেলেটি মেয়েটিকে বিয়ে করতে পারবে না বলে জানায়। বিষয়টি থানা পুলিশ জানতে পেরে তাদেরকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে জাজিরায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযুক্ত নোমান বলেন, লায়লার সাথে আমার ফেসবুকে পরিচয় হয়ে সম্পর্ক হয়। সেদিন আমি লায়লার সাথে দেখা করতে তার বাসায় গেলে বাড়ির লোকজন আমাকে আটক করে পুলিশে সোপর্দ করে।
লায়লা বলেন, ফেসবুকের মাধ্যমে নোমানের সাথে আমার প্রায় তিন বছর আগে পরিচয় হয় এক পর্যায় প্রেমের সম্পর্ক ঘটে। আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার শারীরিক সম্পর্ক ঘটায়। তার কথা মতে আমি আমার স্বামীকে তালাক দেই। কিন্তু এখন সে আমাকে বিয়ে করবে না বলে জানায়।
জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজাহারুল ইসলাম বলেন, এ বিষয়ে বাদির অভিযোগের ভিত্তিতে ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Total View: 350

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter