বৃহস্পতিবার,  ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১:৪৩

ফারজানা ব্রাউনিয়ার পঞ্চম বিয়ে সম্পন্ন

নভেম্বর ২৪, ২০১৮ , ২১:৪৪

সংলাপ ৭১ বিনোদন রিপোর্ট
আবার বিয়ে করলেন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া। বর লেফটেন্যান্ট জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। জানা যায়, উভয়ই পারিবারিক সম্মতিতে বিয়ের পিঁড়িতে বসেন। গত ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের। আগামী ২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানা যায়।

কথিত আছে ফারজানা ব্রাউনিয়া ইতিপূর্বে আরো ৪টি বিয়ে করেন। আবার কারো মতে, তিনি ইতিপূর্বে ৩টি বিয়ে করেন। দ্বিতীয় স্বামীর ঘরের একটি ছেলে সন্তানও আছে তার সাথে। তিনি তৃতীয় বিয়ে করেন অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চুকে। সাচ্চু ও ব্রাউনিয়ার সংসার টিকেছিল মাত্র দুই বছর। মূলত সাচ্চুর কল্যাণেই ব্রাউনিয়ার চ্যানেল আইতে কাজের সুযোগ হয়। এরপর চতুর্থ বিয়ে করেন লন্ডন প্রবাসী সিলেটের মিনহাজ কিবরিয়াকে। মিনহাজের সঙ্গেও ব্রাউনিয়ার তিন বছরের সংসার স্থায়ী হয়। লন্ডনে অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে ব্রাউনিয়ার সঙ্গে মিনহাজের পরিচয় হয়। মিনহাজ কিবরিয়া বাংলাদেশে এসে দুটি চলচ্চিত্রও নির্মাণ করেন। তবে ব্রাউনিয়ার প্রথম এবং দ্বিতীয় স্বামী সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

ফারজানা ব্রাউনিয়ার সঙ্গে চৌধুরী হাসান সারওয়ার্দীর মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) ক্যাপস্টোন কোর্স করার সময় তাদের পরিচয়। কাজের সূত্র ধরে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়।

ফারজানা ব্রাউনিয়ার শোবিজে যাত্রা বিটিভির সংবাদ পাঠক হিসেবে। পরে তিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা উপস্থাপনার মাধ্যমে আলোচনায় আসেন। সে সুবাদে তিনি চ্যানেল আইতে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ পান। চ্যানেলটিতে তিনি বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেন। পাশাপাশি তিনি সামাজিক নানা কর্মকাণ্ডের সঙ্গেও যুক্ত হন। বর্তমানে তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশন নামে একটি সংগঠনের চেয়ারম্যানের দায়িত্বে আছেন।

চৌধুরী হাসান সারওয়ার্দী রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন। পরে তিনি স্বাধীনতা দিবসের ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গে যুক্ত হন। সেই সাথে তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্টের দায়িত্ব পালন করেন। গত ১ জুন চাকরি থেকে অবসরে যান তিনি।বর্তমানে চৌধুরী হাসান সারওয়ার্দী দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

Total View: 592

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter