শনিবার,  ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৮:৫৩

বিএমএসএফ’র কেন্দ্রীয় সদস্যের বিরুদ্ধে হত্যা মামলা প্রত্যাহারের দাবি

মার্চ ১৯, ২০১৮ , ১৬:৫৭

মাদারীপুর প্রতিনিধি
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির সদস্য, কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায়দিনের কালকিনি প্রতিনিধি মোঃ শহিদুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়। গত ১৪ মার্চ আল আমিন ফকির নামের এক যুবক হত্যার ঘটনায় সাংবাদিক শহীদুল ইসলামসহ ২৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এদিকে তার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে মামলা প্রত্যাহারের আল্টিমেটাম দেয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি। বিবৃতিতে বলা হয় কালকিনির জনৈক এক রাজনৈতিক নেতার ঈন্ধনে ইতিপূর্বে শহীদুলকে গাছের সাথে বেঁধে রেখে গোটা সাংবাদিক সমাজকে লজ্জিত করেছে। এ ঘটনায় তৎকালীন সময়ে মহামান্য হাইকোর্ট বিভাগ রুলনিশি জারী করেছিল। সম্প্রতি একটি হত্যাকান্ডকে পূজি করে পূণরায় ওই রাজনৈতিক নেতা সাংবাদিক শহীদুল ইসলামসহ রাজনৈতিক প্রতিপক্ষ নিরীহ লোকজনকে আসামী করে এ হত্যা মামলাটি দায়ের করেছে।

অবিলম্বে নির্ভিক সাংবাদিক শহিদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক হত্যা মামলা প্রত্যাহার করার দাবী জানানো হয়। যদি অবিলম্বে মামলা প্রত্যাহার করা না হয়, তাহলে আগামীতে কঠোর কর্মসূচী দেয়া হবে।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কালকিনি উপজেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম মিন্টু। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কালকিনি উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ হারুন অর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কালকিনি প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ বাহাউদ্দিন সাহিদ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দুলাল, সাংবাদিক ফোরামের সহ-সাধারন সম্পাদাক আবির হাসান পারভেজ, সদস্য মোঃ সাহেদ হোসেন, এম এ হাসান সিকদার ও নাসিরুল হক সিকদার প্রমুখ।

Total View: 1032

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter