বৃহস্পতিবার,  ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৩:৪৯

বিয়ে বিহীন স্বামী-স্ত্রী! অবশেষে পুলিশের হাতে গ্রেফতার

ডিসেম্বর ২২, ২০১৯ , ২২:৫৭

স্টাফ রিপোর্টার
বিয়ে বিহীন স্বামী-স্ত্রী’র পরিচয় দিয়ে অবৈধ জীবন যাপন করার অপরাধে শরীয়তপুর সদর উপজেলার চর পালং গ্রামের আবুল কাশেম কাজীর ছেলে দেলোয়ার হোসেন কাজী (৩৩) এবং দক্ষিণ বালুচরা গ্রামের মৃত ওয়াজ উদ্দিন ওঝার মেয়ে মুক্তা আক্তার (৩৫) কে গ্রেফতার করেছে পালং মডেল থানার পুলিশ।
১৮ ডিসেম্বর বুধবার রাত ১০ টার দিকে শরীয়তপুরের চৌরঙ্গী মোড়ের পশ্চিম পাশের ভাড়াটিয়া বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ বালুচরা গ্রামের ওয়াজ উদ্দিন ওঝার মেয়ে মুক্তা আক্তার একজন ভ্রাম্যমান পতিতা। সে মোবাইল ফোনের মাধ্যমে গ্রামের ধনী এবং নিরীহ ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করতেন। কিছুদিন সংসার করার পর বিভিন্ন উসিলায় তাদের কাছ থেকে তালাক নিতেন। তারপর নারী নির্যাতন মামলার ভয় দেখিয়ে মোটা অংকের দেন মোহর আদায় করতেন। তারই ধারাবাহিকতায় দেলোয়ার হোসেন এবং মুক্তা আক্তার দীর্ঘদিন যাবৎ শরীয়তপুরের বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী’র পরিচয়ে দিয়ে বসবাস করে আসছিল। তাদের এই ব্যাপারটি স্থানীয়রা জানতে পেরে গত ১৮ ডিসেম্বর তাদের দুজনকে অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম উদ্দিন এর সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি বলেন, মুক্তা আক্তার ও দেলোয়ার হোসেন দীর্ঘদিন যাবৎ বিয়ে বিহীন অবৈধ দম্পতি হিসেবে জীবন যাপন করে আসছিল। মুক্তা আক্তার গ্রামের ধনী এবং নিরীহ ছেলেদেরকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করতো। বিয়ের কিছুদিন পর তাকে তালাক নিয়ে দেন মোহরের টাকা আদায় করে কেঁটে পড়তেন। সে অনেক ছেলেকে কষ্ট দিয়েছে। সে সমাজের কীট। তাকে আইনের আওতায় আনা হয়েছে।

Total View: 432

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter