শনিবার,  ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৯:৩৫

বুদ্ধিপ্রতিবন্ধী শিশু ধর্ষণের দায়ে একজন আটক

অক্টোবর ২৯, ২০১৯ , ২০:০২

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের উত্তর সৈয়দ বস্তা গ্রামের মৃত হারুন গোলদারের ছেলে মামুন গোলদার (৩৮) এর বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষক মামুন গোলদারের বাড়ি একই গ্রামে। সে দুই সন্তানের জনক।

আর এ অভিযোগটি দাখিল করেছেন ওই স্কুলছাত্রীর মা। সোমবার সন্ধ্যায় তিনি বাদী হয়ে ডামুড্যা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেই ধর্ষণ মামলার প্রেক্ষিতে মামুন গোলদারকে গ্রেফেতার করেছে ডামুড্যা থানার পুলিশ।

ডামুড্যা থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর সৈয়দবস্তা গ্রামের দিনমজুর নুরুল হকের মেয়ে ৬৪নং উত্তর সৈয়দ বস্তা দাইমুদ্দিন বেপারি সরকারি প্রথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীতে পড়ে। সে বুদ্ধিপ্রতিবন্ধী। সোমবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় একই গ্রামের মৃত হারুন গোলদারের ছেলে মামুন গোলদার খাবারের লোভ দেখিয়ে মেয়েটির হাত ধরে স্কুলের পাশে নদীর ধারে ঝোপের কাছে নিয়ে যান এবং জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির আত্মচিৎকার শুনে স্থানীয় বাবুল নামের যুবক ছুটে আসেন। তখন মামুন গোলদার বাবুলকে দেখে দৌড়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী বাবলু মিয়া বলেন, আমি নদীতে গোসলের জন্য যাচ্ছিলাম। এর মধ্যে নদীর কিনারায় ঝোপ থেকে একটি মেয়ের চিৎকার শুনি। পরে আমি একটু এগিয়ে গিয়ে দেখি মামুন গোলদার একটা মেয়েকে ধর্ষণ করতেছে। আমি মামুনকে হাতেনাতে ধরার জন্য এগিয়ে যাই। মামুন আমাকে দেখে দৌড়ে পালিয়ে যায়। ওকে ধরার জন্য অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু ধরতে পারিনি।
এ ব্যাপারে মেয়েটির মা বলেন, আমার মেয়ে একজন বুদ্ধিপ্রতিবন্ধী। অনেক কষ্টে ওকে স্কুলে পাঠাই পড়ালেখা শেখার জন্য। আজ আমার মেয়ের সর্বনাশ করে দিল মামুন। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান বলেন, কনেশ্বর ইউনিয়নে এক প্রাইমারি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন। তার পরই আমরা রাতে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই। অন্যদিকে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Total View: 173

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter