বৃহস্পতিবার,  ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ১:৩০

ভেদরগঞ্জে নৌ-পুলিশের মাছ আটকে দিলো জনগন

অক্টোবর ২৬, ২০১৯ , ২০:৪০

শাকিল আহম্মেদ, ভেদরগঞ্জ
শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের ভেদরগঞ্জ এলাকায় জিএস ট্রাভেল (ঢাকা মেট্রো-ব-১৫-৫৬২৯) নামে একটি যাত্রীবাহী বাস থেকে বস্তাভর্তি প্রায় ৪০ কেজি মা ইলিশ আটক করেছে স্থানীয় জনগন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ডিএমখালী ইউনিয়নের কাশিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঐ বাস ও স্টাফদের প্রায় ১ঘন্টা আটকে রাখে উত্তেজিত সাধারণ জনতা। আটকৃত মাছ গুলো চাঁদপুর জেলার নরসিংহপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গিয়াসউদ্দিন মাদারীপুর নেয়ার জন্য তুলে দেন বলে জানিয়েছে বাসের সুপার ভাইজার জামাল মিয়া। এদিকে ঘটনার পর পরই বিষয়টি তদন্তের শুরু করেছে নৌ-পুলিশ চাঁদপুর জোনের কর্মকর্তা। শুক্রবার বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে আসেন নৌ-পুলিশের এএসপি ইসমাইল হোসেন।

জিএস ট্রাভেলের সুপারভাইজার জামাল মিয়া বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে জিএস ট্রাভেলের বাসটি। বাসটি চাঁদপুর-শরীয়তপুর ফেরীঘাট পারাপার কালে ফেরীটি মেঘনা নদীর মাঝখান আসলে স্পীডবোটযোগে এসে মাছগুলো মাদারীপুরে নেয়ার জন্য বাসে তুলে দেয় নরসিংহপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গিয়াসউদ্দিন। এ সময় সুপারভাইজার মাছ নিতে অপরাগতা জানালেও ইনচার্জ গিয়াসউদ্দিন জোরপূর্বক মাছ তুলে দেন বলে অভিযোগ করেন জামাল।

স্থানীয় মেম্বার শরফুদ্দিন ঢালী ও অন্যান্যরা বলেন, মা ইলিশ বহনকারী জিএস ট্রাভেলের বাসটি কাশিমপুর এলাকায় আসলে স্থানীয় জনগন বাসটি গতিরোধ করে। এ সময় বাসের স্টাফরা জানায় মাছগুলো নরসিংহপুর পুলিশ ফাঁড়ির অফিসার গিয়াসউদ্দিন নামের এক ব্যাক্তির। পরে যাত্রীবাহী বাস হওয়ায় মাছগুলো এতিমখানায় বিতরণ করে বাসটি ছেড়ে দেন উপজেলা মৎস কর্মকর্তা মোঃ আব্দুস সামাদ।

Total View: 271

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter