শনিবার,  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৮:৫০

ভয় দেখিয়ে লাভ নেই ——খালেদা জিয়া

ফেব্রুয়ারি ৩, ২০১৮ , ১৪:১২


স্টাফ রিপোর্টার

দলের নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, তিনি ভীত নন। তাকে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না।

৩ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভার প্রথম সেশনে দেয়া বক্তব্যে খালেদা জিয়া এ কথা বলেন।

‘আ‌মি ভীত নই, আমি ভয় পাই না। আ‌মি যেখানেই থা‌কি, আপনা‌দের সা‌থেই আ‌ছি। আমা‌কে ভয়ভী‌তি দে‌খি‌য়ে কেউ কিছু কর‌তে পার‌বে না। ভয় দে‌খি‌য়ে লাভ হ‌বে না। অতী‌তেও পা‌রে‌নি, ভ‌বিষ্য‌তেও পার‌বে না’, বলেন খালেদা জিয়া।

‘সময় এসেছে প্র‌তিবাদ-প্র‌তি‌রোধ গ‌ড়ে তুল‌তে হ‌বে। আমা‌দের‌কে জাতীয় ঐক্য সৃ‌ষ্টি কর‌তে হবে’, যোগ করেন বিএনপির চেয়ারপারসন।

এর আগে সকালে সভার শুরুতে নির্বাচনী প্রচারণা দিয়ে আওয়ামী লীগ ডুবন্ত নৌকাকে টেনে তুলতে চায় বলে মন্তব্য করেন বিএনপির চেয়ারপারসন। তিনি বলেন, ‘আজ জনগ‌ণের সকল গণতা‌ন্ত্রিক অ‌ধিকার কে‌ড়ে নেওয়া হ‌য়ে‌ছে, যার প্রমাণ বিএন‌পির এই জাতীয় নির্বাহী ক‌মি‌টির সভা।

‘জনগ‌ণের অ‌ধিকার হরণ কর‌তে ডি‌জিটাল কালাকানুন তৈ‌রি কর‌ছে সরকার। ডি‌সেম্বরে য‌দি নির্বাচন হয় তাহ‌লে এত আ‌গেই কেন নির্বাচনী ক্যা‌ম্পেইন? এর মা‌নে হ‌চ্ছে নৌকা এত ডুবে‌ছে যে এখন‌ থে‌কেই নির্বাচনী ক্যা‌ম্পেইন শুরু ক‌রে ডুবন্ত নৌকা‌কে টে‌নে তুল‌তে হ‌বে।

সরকারের সমালোচনা করে বিএনপির চেয়ারপারসন বলেন, ‘মু‌খে গণত‌ন্ত্রের কথা ব‌লে অ‌স্ত্রের ম‌ু‌খে গুম-খুন-নির্যাতন চা‌লি‌য়ে আওয়ামী লীগ দেশকে ভয়ভী‌তির রা‌জ্যে প‌রিণত ক‌রে‌ছে।’

বেলা ১১টা আট মিনিটে প‌বিত্র কোরআন তেলাওয়া‌তের মধ্য দিয়ে আনুষ্ঠা‌নিকভাবে শুরু হয় সভা। এই সভা শুরুর চার মি‌নিট আ‌গে উপ‌স্থিত হ‌ন বিএন‌পির চেয়ারপারসন খালেদা জিয়া।

সভার শুরুতে ২০১৬ সা‌লের ১৯ মার্চ অনুষ্ঠিত বিএন‌পির ষষ্ঠ জাতীয় কাউ‌ন্সি‌লের পর থে‌কে এই সভার আগ পর্যন্ত জাতীয় ও আন্তর্জা‌তিক পর্যায়ের ব‌রেণ্য ব্য‌ক্তি‌দের মৃত্যুতে শোক প্রস্তাব আনেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয় রাজনী‌তি‌ক, পেশাজীবী, সা‌হিত্য ও সাংস্কৃ‌তিক ব্য‌ক্তিত্ব, সংবাদকর্মী, দ‌লের নেতাকর্মী ও শুভানুধ্যায়ী‌দের।

সভায় দ‌লের জাতীয় নির্বাহী ক‌মি‌টির সাংগঠ‌নিক প্র‌তি‌বে‌দন উপস্থাপন কর‌তে গি‌য়ে মহাস‌চিব মির্জা ফখরুল ব‌লেন, ‘বাংলা‌দে‌শের আকা‌শে ঝ‌ড়ের পূর্বাভাস দেখ‌তে পা‌চ্ছি। আমরা দানবীয় সরকা‌রের মারমুখী আক্রমণের কিরু‌দ্ধে অব্যাহতভা‌বে লড়াই ক‌রে টি‌কে আ‌ছি। পরাজ‌য়ের ভ‌য়ে ভীত আওয়ামী লীগ। তাই ওরা উন্মা‌দের ম‌তো হত্যা-লুন্ঠন আর ধ্বংসলীলায় মে‌তে উ‌ঠে‌ছে। সময় এস‌েছে জন‌রো‌ষের কব‌লে প‌ড়ে আওয়ামী ক্ষমতার মসনদ ছারখার হ‌য়ে যাবার।

Total View: 957

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter