রবিবার,  ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৯:৪৭

মাদক বিরোধী অভিযান, শরীয়তপুরে নিহত ১

জুন ১৫, ২০১৮ , ১১:২১

স্টাফ রিপোর্টার
মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ভদ্রচাপ গ্রামে এক বন্দুক যুদ্ধে রুহুল আমিন বাঘা (৫০) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।
১৫ জুন শুক্রবার রাত আনুমানিক পৌনে দুইটায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন বাঘা একই উপজেলার ইদিলপুর ইউনিয়নের চর জোশের গাঁও গ্রামের মৃত মোছলেম উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা, চাঁদাবাজি, আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং জুয়া খেলার সাথে জড়িত ছিলো বলে ব্যাপারটি ডি.আই.ও টু মোঃ আজহারুল ইসলাম নিশ্চিত করেছেন।

শরীয়তপুর জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ভদ্রচাপ গ্রামে কতিপয় মাদক ব্যবসায়ীরা তাদের সংগৃহিত মাদক ভাগ বাটোয়ারা নিয়ে ব্যাস্ত ছিলো। এই সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সাহা এবং গোসাইরহাট থানা পুলিশ যৌথভাবে সেখানে একটি অভিযান পরিচালনা করেন। সে সময় পুলিশ এবং মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুক যুদ্ধ বাঁধে। বন্দুক যুদ্ধে রুহুল আমিন বাঘা নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয় এবং জেলা গোয়েন্দা শাখার এ.এস.আই মোঃ আহসান হাবীব এবং গোসাইরহাট থানার কনস্টেবল মোঃ মতিয়ার রহমান আহত হয়।

পুলিশ ঘটনাস্থলে ব্যাপক তল্লাসী চালায়। তখন নিহত রুহুল আমিন বাঘার কোমড়ে গুজে থাকা ২শ ৮৩ পিস ইয়াবা, দেড় কেজি গাঁজা, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি, ৯টি ককটেল, ২টি ছোড়া এবং ১টি রাম দা উদ্ধার করে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ১৫ জুন শুক্রবার আনুমানিক পৌনে দুইটায় নাগেরপাড়া ইউনিয়নের ভদ্রচাপ গ্রামে মাদক ভাগ বাটোয়ারা হচ্ছে। তখন আমি এবং এ.এস.আই মোঃ আহসান হাবীবসহ গোসাইরহাট থানার পুলিশ যৌথভাবে সেখানে যাই। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে উদ্দেশ্য করে ককটেল বিস্ফরণসহ গুলি ছোড়তে থাকে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। ১৫ মিনিট গোলাগুলির সময় মাদক ব্যবসায়ী রুহুল আমিন বাঘা নিহত হয় এবং জেলা গোয়েন্দা শাখার এ.এস.আই মোঃ আহসান হাবীব এবং গোসাইরহাট থানার কনস্টেবল মোঃ মতিয়ার রহমান আহত হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Total View: 1234

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter