সোমবার,  ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১:১৭

মা হিসেবে আবরার হত্যার বিচার করবো : প্রধানমন্ত্রী

অক্টোবর ৯, ২০১৯ , ১৩:৩৮

স্টাফ রিপোর্টার
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে মঙ্গলবার (৮ অক্টোবর) দেখা করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদক। এ সময় প্রধানমন্ত্রী বলেছেন, আমি শুধু একজন সরকার প্রধান নই, একজন মা-ও। মা হিসেবে আবরার হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার করবো। আবরার ফাহাদ হত্যাকাণ্ড ইস্যুতে ছাত্রলীগকে চুপ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের সাক্ষাতকালে উপস্থিত একজন কেন্দ্রীয় নেতার বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে চ্যানেল আই অনলাইন।

ছাত্রলীগ নেতাদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ অনেকে।

প্রধানমন্ত্রী এ সময় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আল নাহিয়ান জয় এবং লেখক ভট্টাচার্যকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে বলেন, আমাদের সতর্ক থাকতে হবে। অনেক সুযোগ-সন্ধানী এখান থেকে ফায়দা তোলার চেষ্টা করবে। তাদের সফল হতে দেয়া যাবে না।

হত্যাকাণ্ডের পরপরই বুয়েট ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম দ্রুত ঘটনা স্থলে না যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। তার (ভিসি) দ্রুত ঘটনাস্থলে যাওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেন।

এ সময় তিনি বুয়েটে চলমান আন্দোলন নিয়ে ছাত্রলীগ নেতাদের করণীয় নিয়ে ব্রিফ করেন। সতর্ক করেন কেউ যেন এ আন্দোলনকে রাজনৈতিক রঙ দিতে না পারে সে বিষয়ে।

প্রধানমন্ত্রী বলেন, এ বিষয়ে সরকার অত্যন্ত কঠোর। তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হয়েছে। অতীতে কোনও সরকার এটা করে নি। একসময় ক্যাম্পাসে অস্ত্রের ঝনঝনানি ছিলো। আমরা সরকারে এসে সেটা বন্ধ করেছি।

Total View: 266

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter