শুক্রবার,  ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১২:৫৪

মিথিলা হত্যা মামলায় এখনও গ্রেফতার হয়নি কোন আসামী

মার্চ ২১, ২০১৯ , ২২:৫৯

স্টাফ রিপোর্টার
ঘটনার এক সপ্তাহ উত্তীর্ণ হলেও নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামের মিথিলা হত্যা মামলার আসামী সাত্তার মালত এবং চালক শাহ আলমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় আসামী সাত্তার মালত এবং চালক শাহ আলমকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এদিকে মেয়ে হত্যার বিচার পাওয়ার দাবীতে মানুষের দ্বারে দ্বারে ঘুড়ে বেড়াচ্ছেন নিহত মিথিলার মা লিপি বেগম।

স্থানীয়রা বলেন, গত ১৬ মার্চ শনিবার সকাল ৮টায় ঘড়িষার ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামের প্রবাসী মোবারক হাওলাদারের ৪ বছরের মেয়ে মিথিলা হাওলাদার তাদের বাড়ির সামনে অবস্থিত মসজিদ ভিত্তিক গণশিক্ষায় পড়তে যান। লেখাপড়া শেষে তার মায়ের সাথে বাড়ি ফিরার সময় রাস্তায় মিথিলাকে অবৈধ বালু ভর্তি ট্রলি তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।

স্থানীয়দের দাবী আসামী সাত্তার মালত এবং চালক শাহ আলম এলাকায় অনেক প্রভাবশালী হওয়ায় তাকে গ্রেফতার করছে না পুলিশ। এদিকে এলাকার গন্যমান্য ব্যাক্তিরা ব্যাপারটি সামাজিক ভাবে মীমাংসা কথা বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। উপায়ান্ত না দেখে নিহতের পরিবার গত মঙ্গলবার নড়িয়া থানায় একটি মামলা দায়ের করার পাশাপাশি মিথিলার মা লিপি বেগম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীমের কাছে অভিযোগ দাখিল করেন। তারই প্রেক্ষিতে মন্ত্রী ব্যাপাটি জরুরী ভাবে মীমাংসার জন্য ঘড়িষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব খানকে দায়িত্ব দেন। কিন্তু চেয়ারম্যান ব্যাপাটি মীমাংসা না করে গড়িমসি করছেন।

এ বিষয়ে ঘড়িষার ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রব খানের সাথে যোগাযোগ করতে চাইলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে খোঁজ নিয়ে জানা যায় তিনি ঢাকায় আছেন।

এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম মঞ্জুরুল হক আকন্দ’র সাথে মুঠোফোনে আলাপ কালে তিনি বলেন, একটি মামলা নথিভূক্ত করা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Total View: 381

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter