বৃহস্পতিবার,  ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৩:৩৩

মেজর সেজে একাধিক বিয়ে, অবশেষে সাভারে গ্রেপ্তার

জুন ১৬, ২০১৯ , ১৭:১৪

সাভার থেকে আব্দুল কাইয়ুম,
ফেসবুকে নিজেকে মেজর সাজিয়েছেন। তারপর টার্গেট করে মেয়েদের প্রেমে ফাঁদে ফেলেন। কাউকে চাকরি বা নানা সুবিধা পাইয়া দেয়ার কথা বলে সম্পর্ক তৈরি করে। তারপর নানা কায়দায় টাকা হাতিয়ে নেন। এখানেই শেষ নয়। তারপর স্ব-শরীরে মেয়ের পরিবারের কাছে হাজির। সরাসরি বিয়ের প্রস্তাব। মেয়ে হিন্দু পরিবারের হলে, নিজেকে হিন্দু ধর্মালম্বী বলেই পরিচয় দেয়। পরিবার বলতে নিজের স্ত্রী মেঘলাকে বোন পরিচয় করিয়ে দেয় এই ভুয়া মেজর জাহিদ ওরফে সুমির।

আশুলিয়া এমন এক ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে শনিবার (১৫ জুন) সকালে র‌্যাব-৪ এর একটি দল সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে গ্রেপ্তার করে ভুয়া মেজর জাহিদকে। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায়। বর্তমানে তার স্ত্রী মেঘলাকে নিয়ে টাঙ্গাইলের কালীহাতি থানার অস্তিপাড়া গ্রামে বসবাস করে আসছিলো।

আশুলিয়ায় ভুক্তভোগী নারী জানান, তার সঙ্গে মেজর সেজে ফেসবুকে পরিচয় হয় জাহিদের। পরে চাকরি দেয়া কথা বলে ৪ লাখ ৩০ হাজার টাকা নেয়। তবে দীর্ঘ দিন কেটে গেলেও চাকরির কোন খবর নেই। পরে হঠাৎ একদিন বাসায় উপস্থিত হয়ে বিয়ের প্রস্তাব দেন ও নিজেকে হিন্দু ধর্মালম্বীর বলে জানায়। বাবা পুলিশ কমিশনার। দেশের বাইরে অবস্থান করছে ও মা মানসিকভাবে অসুস্থ। তাই মেঘলা নামে এক নারীকে নিজের বোন পরিচয় দিয়ে বিয়ের কথা বলে। গত বছরের ২৫ নভেম্বর হিন্দু ধর্মীয় রিতিনীতি অনুসারে বিবাহ হয়। সাভারে একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকি। জাহিদ মাঝে মধ্যে রাতে আসতো, আবার ভোরে চলে যেতে। এরমধ্যে আমি জানতে পারি, জাহিদ ভূয়া মেজর ও সে মুসলিম ছেলে। এছাড়া সে একইভাবে প্রতারণা করে দেশের বিভিন্ন স্ত্রানে একাধিক বিয়ে করেছে ও টাকা হাতিয়ে নিয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই কামরুল ইসলাম জানান, দুপুরে ভূয়া মেজর জাহিদকে আদালতে পাঠানো হয়। পরে বিজ্ঞ আদালত আসামীকে দুইদিনের রিমান্ডে মঞ্জুর করেছেন। ইতিমধ্যে বিভিন্ন স্থান থেকে ভুক্তভোগী নারী ও পরিবার যোগাযোগ করছেন। তাদের প্রতারিত হওয়া ঘটনা তুলে ধরছেন। পাশাপাশি ভুয়া মেজর জাহিদের স্ত্রী মেঘলাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। কারণ এই প্রতারণার সঙ্গে মেঘলা জড়িত রয়েছে। কারণ স্ত্রী মেঘলাকে প্রেমের ক্ষেত্রে ও অন্য নারীকে বিয়ের সময় তার বোন বলে পরিচয় করিয়ে দিতেন।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আশুলিয়া থানায় প্রতারণার মামলা দায়ের করেছেন।

Total View: 181

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter