বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৯:১৫

মোটরসাইকেল চাপায় দুই ভাই নিহত, মায়ের অবস্থা আশঙ্কাজনক

নভেম্বর ৬, ২০১৮ , ০৭:২৫

মোঃ নাসির খান

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে মোটরসাইকেল চাপায় দুই শিশু নিহত হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে সখিপুর টু মমিনআলী মোল্যার বাজার সড়কের নয়ন শরীফ সরকার কান্দি নিমতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুনায়েদ (৫) এবং আব্দুর রহমান (৩) নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের বাসিন্দা বাবু বেপারীর ছেলে।

এ ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, নিহত জুনায়েদের মা রহিমা বেগম (৩২) ও আত্মীয় হাসান বেপারী (১৮)। তারা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এর মধ্যে রহিমা বেগমের অবস্থা আশঙ্কাজনক এবং হাসানের ডান পা ভেঙ্গে গেছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

আহত হাসান বেপারী জানায়, সোমবার দুপুর ১টার দিকে বাবু বেপারীর স্ত্রী রহিমা বেগম তাদের দুই ছেলেকে নিয়ে নয়ন শরীফ সরকার কান্দি বাবার বাড়ি থেকে নৈমুদ্দিন সরকার কান্দি তার শ্বশুর বাড়ির দিকে আসছিল। নিমতলা এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে হাসান বেপারীর সাথে কথা বলার সময় মুন্সি কান্দির বাসিন্দা রহমত উল্যাহ সরকারের কলেজ পড়ুয়া ছেলে বরকত আলী (১৮) দ্রুত গতির একটি পালসার মোটোরসাইকেল তাদের উপর উঠিয়ে দেয়।

আহত সবাইকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জুনায়েদকে মৃত ঘোষনা করে এবং অন্যান্যদের শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। পরে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়ার পর বিকেলে আব্দুর রহমানের মৃত্যু হয়।

এ সময় বরকত আলীকে মোটর সাইকেল সহ আটক করে হাসপাতালে নিয়ে আসে নিহতের স্বজনরা। ভগ্নিপতির মোটরসাইকেলটি নিয়ে সে ঘুরতে বেরিয়েছিল। বরকত আলী হাবিবউল্যাহ কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। এ সংবাদ লিখা পর্যন্ত সে পুলিশের কাছে আটক ছিল।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, এ ঘটনা জানতে পেরে আমি সেখানে লোকজন পাঠিয়েছি। একজনকে আটক করা হয়েছে। লাশের সুরতহাল রির্পোট করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানে হয়েছে।

Total View: 630

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter