মঙ্গলবার,  ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:৩৩

রমজানে অসহায় মানুষদের পাশে অভিনেত্রী মুক্তি

এপ্রিল ২৪, ২০২০ , ১৯:৩৭

সংলাপ ৭১ ডেক্স,
চলমান বৈশ্বিক করোনা মহামারীতে বাংলাদেশের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন দেশীয় শোবিজ জগতের অনেক তারকা। তারা ব্যক্তিগত উদ্যোগে যতটা পারছেন অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া গুণী অভিনেত্রী আনোয়ারার মেয়ে চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী মুক্তিও নিজ উদ্যোগে এবং তার একটি গ্রুপের সহযোগিতায় গতকাল থেকে ত্রাণ বিতরণ শুরু করেছেন।

করোনার কারণে বেকার হয়ে যাওয়া নিম্ন আয়ের মানুষদের জন্যে এই রমজান উপলক্ষে মুক্তি এবং তার একটি গ্রুপ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

মুক্তি জানান, তিনি দক্ষিণ বনশ্রী, রামপুরা এবং খিলগাঁও এলাকার শতাধিক পরিবারকে গতকাল খাদ্য সামগ্রী প্রদান করেছেন। রমজান উপলক্ষে দেয়া তাদের এই খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, এক কেজি মসুরের ডাল, এক কেজি ছোলা, এক কেজি চিনি, এক কেজি লবণ, এক কেজি তেল ও একটি সাবান। মুক্তি জানান, খাদ্য সামগ্রীর বাইরে তারা দূরের বেশ কয়েকজনকে আর্থিক সহযোগিতাও প্রদান করেছেন।

রমজানে অসহায় মানুষদের পাশে অভিনেত্রী মুক্তিমুক্তি এই প্রসঙ্গে বলেন, করোনাতে দেশে লকডাউন শুরু হওয়ার পর অনেকেই সহযোগিতা করছেন নিম্ন আয়ের অসহায় মানুষদের। কিন্তু এই রমজানে এদের প্রয়োজনটা অনেক বেশি। তাই আমি এই সময়টায় আমি এবং আমার গ্রুপের অন্যরা সাধ্য মতো এদের পাশে থাকার চেষ্টা করছি। এই কাজে আমাকে সার্বিক তত্ত্বাবধান করছেন আরিফ রাব্বানী এবং আমার মেয়ে কারিমা। আমাদের গ্রুপের অন্য সদস্যরা হলেন হাসি কবির, মিনু আরা স্মৃতি, শরীফ রাব্বানী, মিম সানজানা ও জয়া। আমরা চেষ্টা করবো প্রতিদিনই আমাদের ক্ষুদ্র সামর্থ্যের মধ্য দিয়ে এই রমজানে কিছু অসহায় পরিবারের মানুষদের মুখে হাসি ফোটাতে।
তথ্যঃ ছায়াছন্দ

Total View: 207

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter