মঙ্গলবার,  ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:২৮

রাজশাহীতে সাংবাদিককে বিবস্ত্র করে লাঞ্চিত করলো সার্জেন্ট তোফায়েল

এপ্রিল ১৪, ২০১৮ , ০২:১৬

রাজশাহী প্রতিনিধি
রাজশাহী মহানগরীতে এসএম বিশাল নামের এক সাংবাদিককে বিবস্ত্র করে শরীর তল্লাশী করেছে সার্জেন্ট তোফায়েল। আজ শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে বিনোদপুর মিতা স্টুডিওর পেছনে এ ঘটনা ঘটে।

সাংবাদিক বিশাল জানায়, সে শুক্রবার বিকাল ৪টার দিকে মোটরসাইকেল যোগে কাঁটাখালী থান্দার পাড়া এলাকায় শশুড়বাড়িতে তার অসুস্থ স্ত্রীকে দেখতে যায়। এ সময় চোদ্দপাই এলাকায় পুরোনো র‌্যাব-৫ গেইটে তাকে সিগন্যার দিয়ে থামায় সার্জেন্ট তোফায়েল এবং মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখে ছেড়ে দেন তিনি। পরে শশুর বাড়ি থেকে ফেরার পথে সোয়া ৫টার দিকে বিনোদপুর মিতা স্টুডিওর সামনে ওই সর্জেন্ট আবারও তাকে থামায় এবং মোটর সাইকেল থেকে নামিয়ে বিবস্ত্র করে চেক করে। এ সময় বিশাল বারবার নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পরও তিনি তার কথায় কর্ণপাত না করে উল্টা তার সাথে অশালিন অচারন করে।

এ বিষয়ে ট্রাফিক (এসি) মোঃ ইফতেখায়ের আলমকে মুঠো ফোনে জানালে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি ঘটনা সত্যিই দুঃখ জনক। তাছাড়া সাংবাদিক বিশালকে আমি ব্যক্তিগত ভাবে চিনি। রাজশাহী রাইরে থাকায় বিষটি এ মূহূর্তে দেখা সম্ভব হচ্ছেনা। তবে আগামি ১৫ (এপ্রিল) অফিসের এসে বিষয়টি দেখবো এবং তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবো বলেও জানান তিনি।

বিশাল আরো জানায়, সার্জেন্ট তোফায়েল অধিকাংশ সাংবাদিকদের সাথে খারাপ আচারন করে থাকেন। তিনি তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ জানান। প্রত্যাক্ষদর্শী যুবক মোঃ জাবেদ আলী জানায়, সাংবাদিক পরিচয় দেওয়ার পরও সার্জেন্টের এ রকম আচারন এই প্রথম দেখলাম।

তিনি আরো বলেন, সাংবাদিককে প্রথমে হাত দিয়ে পুরো শরীর তল্লাশী করে ওই সার্জেন্ট পরে মাদকের দোহাই দিয়ে জণসম্মূখে বিবস্ত্র করেন। সার্জেন্ট আরো বলেন, অনেক সাংবাদিকের মাদক সেবনের ছবি রয়েছে আমার নিকট।

Total View: 1080

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter