মঙ্গলবার,  ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৮:০৮

রামগঞ্জে সাংবাদিকের উপর হামলা, আদালতে মামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

ডিসেম্বর ৩১, ২০১৭ , ২০:৪৭

ষ্টাফ রিপোর্টার

লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় রোববার লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। হামলার নেতৃত্বদানকারী রহমত উল্যাহকে প্রধান আসামী করে দায়ের করা মামলার বাদি হয়েছেন হামলায় শিকার সাংবাদিক শাহে ইমরান।
সুত্রে জানায়,রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার অপরাধে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহর নেতৃত্বে একটি গ্র“প শনিবার দুপুরে দৈনিক আমার সময় প্রতিনিধি এবং বিএমএসএফ সদস্য শাহে ইমরানের উপর অতর্কিত হামলা চালায়। স্বজনেরা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারী হাসপাতালে ভর্তি করে। রোববার আহত সাংবাদিক শাহে ইমরান বাদি হয়ে লক্ষীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। স্থানীয়রা জানান, হামলার নেতৃত্ব দানকারী রহমত উল্যাহ উপজেলার চিহৃত অপরাধী সংগঠন বেল গ্র“পের সক্রিয় কর্মী। নিজের অপরাধ সহজ করতে এবং অপরাধ ধামাচাপা দিতে বিবাহিত হওয়ার পরও উপজেলা ছাত্রলীগের সভাপতিকে ম্যানেজ করে সাংগঠনিক সম্পাদক পদ হাসিল করে। পদ পাওয়ার পর বিভিন্ন এলাকার থেকে বীরদর্পে লোকজনকে তুলে এনে অনুপম সুপার মার্কেটসহ কয়েকটি স্পটে আটক করে মুক্তিপন আদায় করে।
এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট,সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, বিএমএসএফ রামগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা আবু ছায়েদ মোহন, আহবায়ক বেলায়েত হোসেন বাচ্চু, সদস্য সচিব জাকির হোসেন মোস্তান, সদস্য মোঃ নজরুল ইসলাম সাংবাদিক শাহে ইমরানের উপর হামলার তীব্র ক্ষোভ প্রকাশ এবং হামলাকারীকে গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্যঃ রামগঞ্জে ছাত্রলীগ অছাত্র ও বিবাহিদের দখলে শীর্ষক সংবাদ ২৬ডিসেম্বর দৈনিক আমার সময় সহ কয়েকটি পত্রিকাতে প্রকাশিত হয়। এতে ক্ষীপ্ত হয়ে বিবাহিত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহ হামলা চালায়।

Total View: 961

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter