শুক্রবার,  ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৯:২৯

শরীয়তপুরের জাজিরায় শিক্ষক শিক্ষকে কামড়া কামড়ি !

মার্চ ৬, ২০১৯ , ০০:০৮

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের জাজিরা উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আরেক কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকের গালে কামড় দিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

আহত শিক্ষককে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় জাজিরার বড়কান্দি ইউনিয়নের সিকদার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় জাজিরার বড়কান্দি ইউনিয়নের সিকদার কান্দি এলাকা দিয়ে মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন জাজিরা ব্রাইট স্টার কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক খালিদ হাসান।

একই সড়ক দিয়ে আরেকটি মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন দক্ষিণ দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন বেপারী। মোটর সাইকেলকে সাইড না দেয়া নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। তখন শিক্ষক আক্তার হোসেন অপর শিক্ষক খালিদ হাসানের গালে কামড় দেন। এতে খালিদ আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ব্রাইট স্টার কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক খালিদ হাসান বলেন, আমি কেন দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলাম এমন অভিযোগে আক্তার হোসেন আমার ওপর চড়াও হন। কিল ঘুষি দেয়ার এক পর্যায়ে আমার বাম গালে কামড় দিয়ে মাংস তুলে নেন তিনি। আমি তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেব।

দক্ষিণ দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন বেপারী বলেন, ওই ছেলেটি আমার সাবেক ছাত্র ও ভাতিজা। এলাকায় অনেক বার দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে মানুষের ক্ষতি করেছে। সোমবার সন্ধ্যায়ও সে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাচ্ছিল। আমি তার কাছে এর কারণ জানতে চেয়েছি। সে ক্ষুব্ধ হয়ে আমার ওপর চড়াও হয়। তখন আমি আত্মরক্ষর্থে তার হাত থেকে বাঁচার চেষ্টা করি। এতে সে আঘাত পেতে পারে। আমি কেন তাকে কামড়াতে যাব? সে আমাকে মেরে আহত করেছে। এখন নিজেকে বাঁচাতে মিথ্যা বলছে সে।

জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলায়েত হোসেন বলেন, দুই শিক্ষক সম্পর্কে চাচা-ভাতিজা। ভাতিজার গালে চাচা কামড় দেয়ার মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা যাচাই করা হচ্ছে। এ বিষয়ে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Total View: 480

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter