রবিবার,  ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ,  ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:৩০

“শরীয়তপুরের প্রত্যেকটি উপজেলাকে আধুনিক করবো” –উপমন্ত্রী

ডিসেম্বর ১৭, ২০১৯ , ২৩:৪৩

স্টাফ রিপোর্টার
“গত বিশ বছরে যেই উন্নয়ন হয়নি, এই এক বছরে সখিপুর থানায় তা আমরা করতে সক্ষম হয়েছি। নড়িয়া উপজেলায় তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার কল্যাণে আমরা ভবিষ্যতে রাস্তা, ঘাট, মসজিদ, মাদ্রাসা, কলেজ, ব্রিজ সহ আরো ব্যাপক উন্নয়ন করবো। সমনের তিন বছরে মধ্যে শরিয়তপুর জেলার প্রত্যেকটি উপজেলা আধুনিক করবো ইনশাল্লাহ”। এই কথা গুলো বলেছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
রবিবার বিকালে সখিপুরে ১৭ কোটি টাকায় ব্যায়ে ৩জন মুক্তিযোদ্ধার নামে ৩টি সড়কের কাজের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমান, ৭১’র মহান মুক্তিযুদ্ধ এবং বাংলার স্বাধীনতা এক ও অভিন্ন। বঙ্গবন্ধুর নেতৃত্বেই মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের জন্ম হয়। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। আর জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরসূরিদের সম্মানিত করা হয়”।
উদ্বোধন কালে ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীল আল নাসীফ, উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন, শরিয়তপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান সিকদার, উপদেষ্টা ইদ্রিস মাস্টার, সহ-সভাপতি এমএ কাইয়ুম, জেলা পরিষদের সদস্য এবং সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি কহিনুর সুলতানা দোলা, আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, নাসির সরদার, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ সরদার সহ ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

Total View: 317

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter