শুক্রবার,  ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  দুপুর ২:১০

শরীয়তপুরে আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মার্চ ১৭, ২০১৮ , ২৩:৪৯

স্টাফ রিপোর্টার
অবশেষে সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। আওয়ামীলীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ সালের ১ ডিসেম্বর এ কমিটি অনুমোদন করেন। তার তিন মাস পর ১৫ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টায় শেখ হাসিনা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।
সেই কমিটিতে ছাবেদুর রহমান খোকা সিকদারকে সভাপতি এবং শ্রী অনল কুমার দেকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে যাদেরকে অবস্থান দেয়া হয়েছে তারা হলেন এ.বি.এম গিয়াস উদ্দিন পাহাড়, এম.এ ছাত্তার খান, আবুল হাসেম তপাদার, আব্দুল ওহাব বেপারী, মোঃ সামসুল হক খান, হাবিবুর রহমান সিকদার, জিন্নাত হাবিব, ফজলুর রহমান ঢালী, মোঃ ইদ্রিস আলী ফরাজী, আবুল কালাম শামসুদ্দিন এবং আব্দুল খালেক মাল।
যুগ্ম-সাধারণ সম্পাদকের পদে যারা রয়েছেন তারা হলেন এ্যাডভোকেট মীর্জা হযরত আলী, মোঃ নুরুল আমিন কোতোয়াল, এ.কে.এম ইসমাইল হক। নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন কামরুজ্জামান উজ্জ্বল, এস.এম আমিনুল ইসলাম রতন এবং আব্দুর রাজ্জাক পিন্টু। এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আউয়াল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস.এম মাহবুবুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক খবিরুজ্জামান বাচ্চু, দফতর সম্পাদক মাহবুবুর রহমান ফেরদৌস খান, ধর্ম বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন চৌকিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ সাকিদার, বন ও পরিবেশ সম্পাদক নাদির মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ ত্বকি, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস পারভীন আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ্রী সঞ্জীব কুমার নাগ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন মোড়ল, শিল্প ও বাণিজ্য সম্পাদক মিজানুর রহমান বাদল, শ্রম বিষয়ক সম্পাদক আলী আজ্জম মাদবর (আলী মাদবর), সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন হাওলাদার, উপ-দফতর সম্পাদক মাস্টার সেলিম আকন এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদকের পদ পেয়েছেন মোঃ সিরাজুল ইসলাম।

এ কমিটিতে সম্মানীত সদস্যরা হলেন, কর্ণেল (অবঃ) শওকত আলী এমপি, নাহিম রাজ্জাক এমপি, অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি, মোঃ বাহাদুর বেপারী, তনাই মোল্লা, রফিকুল ইসলাম কোতোয়াল, আবুল হাশেম দেওয়ান, হুমায়ুন কবির মোল্লা, এ্যাডভোকেট জহিরুল ইসলাম, ডাঃ খালেদ শওকত আলী, তোফাজ্জল হোসেন মোড়ল, আব্দুল মান্নান বেপারী, মাস্টার জি.এম নুরুল হক, নাসির উদ্দিন পাইক, মাস্টার কামাল উদ্দিন আহমেদ, হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, মজিবুল হক, সৈয়দ নাসির উদ্দিন, এ্যাডভোকেট বশিরুল আলম মাঝি, মুন্সী এনায়েত উল্লাহ, মোশারফ হোসেন তোতা মাঝি, মোঃ ফারুক তালুকদার, হাসানুজ্জামান খোকন, দেলোয়ার হোসেন তালুকদার, আব্দুস সালাম হাওলাদার, এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, মোঃ আজিজুল হক পাহাড়, আব্দুর রশিদ খান, এম.এ মজলিশ খান, মেহেদী জামিল, জাকির হোসেন দুলাল, মজিবর রহমান খোকন, আনোয়ার হোসেন হাওলাদার, আবুল মনসুর আজাদ শামীম, এ্যাডভোকেট কামাল হামিদী এবং হাজী সুলতান মুন্সী।
আর সম্মানীত উপদেষ্টা পরিষদে যারা রয়েছেন তার হলেন, এ্যাডভোকেট এম.এম আলী আহামেদ, মরহুম এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া, আজিজুল হক মল্লিক, চৌধুরী মুজিবুর রহমান, আবুল ফজল মাস্টার, নূর মোহাম্মদ কোতোয়াল, অধ্যক্ষ জোনাব আলী, নাসির বেপারী, আবদুল মালেক বাঘা, আনোয়ার হোসেন মিন্টু, কামাল বেপারী, আঃ মান্নান রাড়ী, সেলিম বেপারী, মাজেদুর রহমান সিকদার, খলিল হাইকার, ইদ্রিস মাদবর, ইকবাল আহামেদ বাচ্চু ছৈয়াল এবং ফাতেমা বেগম।

Total View: 1273

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter