বুধবার,  ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  ভোর ৫:২৩

শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

নভেম্বর ৭, ২০১৮ , ১৬:৪০

স্টাফ রিপোর্টার

শরীয়তপুর সদর উপজেলার দাসার্তা গ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সালাউদ্দিন (৩৯) নামে এক ডাকাত সর্দার নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

৭ নভেম্বর বুধবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিনের বিরুদ্ধে ডাকাতির ৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলাম নামে ডাকাত সর্দারের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামে। সে মৃত আলী আহম্মেদ হাওলাদারের ছেলে।

৭ নভেম্বর বুধবার সকাল ১০টায় এক সংবাদ সম্মেলনে শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার একটি প্যানেল কোর্ট ফৌজদারি কার্যবিধি মামলার আসামী সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলামকে গতকাল মঙ্গলবার দুপুরে জাজিরা উপজেলার কাজিরহাট এলাকা থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। সে একটি সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য অনুযায়ী সালাউদ্দিনকে নিয়ে রাত দেড়টার দিকে শহরের দাসার্তা গ্রামের মসজিদের দক্ষিণে পুকুরের পাশের বাগানে অস্ত্র উদ্ধারে যায় পালং মডেল থানা পুলিশ।

এ সময় দাসার্তা গ্রামে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সালাউদ্দিনের সংঘবদ্ধ ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। সরকারী জিনিসপত্র হেফাজত এবং নিজেদের আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে সালাউদ্দিনকে মাটিতে পড়ে থাকতে দেখতে পায় পুলিশ।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ খাজা হুমায়ুন কবির তাকে মৃত ঘোষনা করেন সালাউদ্দিনের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি শুটারগান, ছয়টি ককটেল, চারটি রামদা, একটা ছুড়ি, একটি চাইনিজ কুড়াল এবং কালো কাপড়ের দুটি ব্যাগপ্যাক উদ্ধার করেছে।

গোলা গোলিতে পালং মডেল থানার এসআই (নিঃ) এস্কেন্দার, এএসআই (নিঃ) শেখ নাছিম, কনস্টেবল-৪৯৯ মো. মিরাজ হোসেন ও কনস্টেবল-৬৩৫ মো. সাদ্দাম হোসেন নামে চার পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে।

Total View: 685

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter