বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৮:৫০

শরীয়তপুরে সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

জুলাই ৩০, ২০১৯ , ২০:৪৫

জান্নাতুল শাহানাজ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখা এবং শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (সোজা)।
মঙ্গলবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ প্রতিবাদ সভা করা হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সভাপতি এবং সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিল, শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এবং অনলাইন নিউজ পোর্টাল শরীয়তপুর জার্নালের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক এবং জাগো নিউজ ২৪.কমের জেলা প্রতিনিধি মোঃ ছগির হোসেন।

এ সময় বেসরকারী টেলিভিশন চ্যানেল আই’র প্রতিনিধি এস.এম মজিবর রহমান, দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি খোরশেদ আলম বাবুল, দৈনিক ভোরের পাতা পত্রিকার ব্যুরো চীফ জামাল মল্লিক, বেসরকারী টেলিভিশন রয়েল টিভি’র জেলা প্রতিনিধি সোহাগ খান সুজন, দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল হোসাইন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুর রশিদ, দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আবদুল বারেক ভূইয়া, দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বিএম ইশ্রাফিলের ক্যামেরা, মোবাইল ভাংচুর করে এবং তার ওপর হামলা প্রতিবাদ জানান এবং ওই হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলন অব্যাহত থাকবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।
প্রসঙ্গত, শরীয়তপুর কোর্টের সামনে অবস্থিত পুলিশ বক্সের সামনে একটি সিএনজি চালিত অটোরিকসা বিক্রয় কেন্দ্র উদ্বোধন হচ্ছে এমন খবর পেয়ে বাস শ্রমিকরা বেলা সাড়ে ১২টার দিকে ওই বিক্রয় কেন্দ্রে হামলা চালায়। এ সময় ৮টি সিএনজি চালিত অটোরিকসা ভাংচুর করে। সেই ভাংচুরের ছবি ধারণ করার সময় শ্রমিকরা সাংবাদিক বি.এম ইশ্রাফিলের ক্যামেরা, মোবাইল ভাংচুর করে এবং তার ওপর হামলা করে। এ ঘটনায় রাতে আন্তঃ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ইশ্রাফিল।

Total View: 331

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter