বৃহস্পতিবার,  ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১২:৫১

শরীয়তপুরে ১ ধানের শীষের জন্য ১৩ জন চাষী

নভেম্বর ১৫, ২০১৮ , ২১:৫৯

শরীয়তপুর প্রতিনিধি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অংশ গ্রহন করবে এই ঘোষনার পরিপ্রেক্ষিতে শরীয়তপুরের বিএনপি’র নেতা কর্মীরা চাঙ্গা হয়ে উঠছেন।

তারই ধারাবাহিকতায় শরীয়তপুরের ৩টি আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র দলীয় প্রার্থী হিসেবে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
ঢাকার নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তাদের মধ্যে শরীয়তপুর-১ আসনের জন্য চারজন, শরীয়তপুর-২ আসনের জন্য পাঁচজন এবং শরীয়তপুর-৩ আসনের জন্য চারজন মনোনায়ন পত্র ক্রয় করেছেন।

শরীয়তপুর সদর-জাজিরা-১ আসনে বিএনপি’র মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালু, জেলা যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট হেলাল উদ্দিন আখন্দ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক বি.এম মহিউদ্দিন বাদল এবং ইতালি শাখা বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা আক্তার মুকুল।

এদিকে নড়িয়া-সখিপুর শরীয়তপুর-২ আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল শরীফ হিরু, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী টিএম গিয়াস উদ্দিন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কর্নেল (অব:) এসএম ফয়সাল আহমেদ, জেলা বিএনপি’র সহ-সভাপতি মাহফুজুর রহমান বাচ্চু সরকার।

গোসাইরহাট-ডামুড্যা-ভেদরগঞ্জ শরীয়তপুর-৩ আসনে মনোনয়নপত্র নিয়েছেন মিয়া নুরউদ্দিন অপু, অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম ও জেলা মহিলা দলের সভানেত্রী আসমা-উল-হোসনা।

জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসন থেকে দল তাকে মনোনয়ন দেবে।

জেলা মহিলা দলের সভানেত্রী আসমা-উল-হোসনা বলেন, আমি দলের দুর্দিনে পাশে ছিলাম। বর্তমানেও রয়েছি। নেতাকর্মীদের সহযোগিতা করেছি। আমি আশাবাদী ম্যাডাম আমাকে শরীয়তপুর-৩ আসনে নির্বাচন করার জন্য মনোনায়ন দিবেন। নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার এ.কে.এম নাসির উদ্দিন কালু বলেন, এই সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন হবে বলে মনে হয় না। আমি দলের দুর্দিনে পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব। সবদিক চিন্তা করে দল আমাকেই শরীয়তপুর-১ আসনে নির্বাচন করার জন্য মনোনয়ন দেবে বলে বিশ্বাস করি।

Total View: 805

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter