শনিবার,  ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ,  ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  বিকাল ৩:১৫

শরীয়তপুর-২ আসনে মাঠ চষে বেড়াচ্ছে আ’লীগ, মাঠে নেই বিএনপি

ডিসেম্বর ১৫, ২০১৮ , ২০:৫৩

নড়িয়া প্রতিনিধি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী মাঠে থাকলেও বিএনপির প্রার্থী মাঝেমধ্যে এলাকায় এলেও তেমন একটা মাঠে নেই।

বিএনপির মনোনীত প্রার্থী মনোনয়ন জমা দিতেও এলাকায় আসেননি। তাদের সমর্থকদের দিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, পেশিশক্তির জোরে বিএনপিকে প্রচারণায় বাধা দিচ্ছে। এলাকা ছেড়ে চলে যেতে বলছে। অন্যদিকে আওয়ামী লীগের প্রার্থী নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করে কর্মী-সমর্থকদের সুসংগঠিত করছেন।

জানা গেছে, প্রতীক বরাদ্দের পর বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি সফিকুর রহমান কিরণ দুই-একবার এলাকায় এলেও তেমন একটা নির্বাচনী মাঠে নেই। এলাকায় তাদের কোনো তৎপরতা দেখা যায়নি।

বিএনপির নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, সখিপুর থানার পুলিশ বাড়ি বাড়ি গিয়ে অভিযান চালিয়ে ভয়ভীতি প্রদর্শনসহ আমাদের লোকজনদের পেশিশক্তির মাধ্যামে ভয়ভতি ও হুমকি দিচ্ছেন। এলাকা ছেড়ে চলে যেতে বলছেন।

অন্যদিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম দিনরাত এলাকায় নেতাকর্মীদের নিয়ে জনসংযোগ করে যাচ্ছেন। আওয়ামী লীগের প্রার্থী নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করে কর্মী-সমর্থকদের সুসংগঠিত করছেন।

নড়িয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলী হায়দার খান বলেন, শরীয়তপুর-২ আসনে নির্বাচন করার পরিবেশ নেই। বিএনপির একটি পার্টি অফিস ছিল, তা তালাবদ্ধ করে দিয়েছে। বাড়ি বাড়ি গিয়ে নেতাকর্মীদের হুমকি দিচ্ছে।

জেলা বিএনপির সভাপতি ও বিএনপির মনোনীত প্রাথী সফিকুর রহমান কিরণ বলেন, এখনও লেভেল প্লেইং ফিল্ড তৈরি হয়নি। প্রশাসনকে একটু নিরপেক্ষ ব্যবস্থাগ্রহণের দাবি জানাচ্ছি।

এদিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম বলেন, বিএনপির প্রার্থী ঢাকায় থাকেন। তিনি এলাকায় কোনো প্রচার করছেন না। বিএনপি নালিশ পার্টি। তাই সর্বদা অভিযোগ করেন। তাদের নির্বাচনী কাজে আমরা কোনো বাধা দেয়নি। আমি শতভাগ নিশ্চিত বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব।

Total View: 684

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter