শনিবার,  ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৫:১৮

শরীয়তপুর-৩ আসনে বিএনপি’র মনোনয়ন চান আসমা-উল-হোসনা

নভেম্বর ১৫, ২০১৮ , ২২:২৭

মোঃ নাসির খান
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের প্রত্যাশায় শরীয়তপুর-৩ আসনে বিএনপি’র মনোনয়ন চান শরীয়তপুর জেলা মহিলা দল সভানেত্রী আসমা-উল-হোসনা। ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন দল তাকে মনোনয়ন দিলে তার নির্বাচনী এলাকায় ধানের শীষ প্রতীকে ভাল ফলাফল করবে এবং বিএনপিকে এ আসনটি উপহার দেয়া সম্ভব হবে।

আসমা-উল-হোসনা ছাত্রদল থেকে শুরু করে বিএনপি’র বিভিন্ন শাখার দায়িত্ব পালন করে আসছেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় হল শাখা ছাত্রদলের সভানেত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেছেন।

২০০৯ সাল থেকে আসমা-উল-হোসনা শরীয়তপুর জেলা মহিলা দল সভানেত্রী হিসাবে তায়িত্ব পালন করে আসছেন। আপোষহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বর্তমান সরকারের আমলে তার গুলশানের বাস ভবনে অবরুদ্ধ থাকাকালিন আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করে গুলশান থানায় একটি মামলায় এজহার ভুক্ত আসমী হন তিনি।

এর আগে আসমা-উল-হোসনা জিয়া শিশু বিষয়ক সংগঠনের সাধারণ সম্পাদক হিসাবেও দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। তিনি বিএনপি’র জাতীয় কর্মসূচিসহ শরীয়তপুর জেলার প্রতিটি আন্দোলনে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন।

তিনি বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে বিভিন্ন সংগঠন থেকে সম্মাননা পদক পেয়েছেন। আসমা-উল-হোসনা ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের নওগাঁও গ্রামের ডাঃ মফিজুর রহমান স্বপনের সহধর্মীনি। তিনি একজন নারী হিসেবে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন বলে দাবী তার অনুসারী নেতাকর্মীদের।

আসমা-উল-হোসনা বলেন, আমি ছাত্রজীবন থেকে বিএনপি’র রাজনীতির সঙ্গে জড়িত আছি। এলাকার মানুষের জন্য কাজ করে ভালোবাসা অর্জন করতে চাই। আমি আশাকরি দল আমাকে মনোনয়ন দিবে। আগামী জাতীয় নির্বাচনে আমাকে মনোনয়ন দিলে সকলে মিলে মিশে এই আসনটি বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

Total View: 752

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter