মঙ্গলবার,  ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:৩৮

“শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে” –পানি সম্পদ উপ-মন্ত্রী শামীম

জানুয়ারি ২৪, ২০১৯ , ১৬:৩৫

স্টাফ রিপোর্টার
“বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করুন। শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে। আর দেশ ভালো থাকলে দেশের জনগন ভালো থাকবে। অর্থাৎ আপনারা ভালো থাকবেন”। এ কথা গুলো বলেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপ-মন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম।

২৪ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা গ্রামে বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, “নির্বাচনের সময় আমি যে প্রতিশ্রুতি গুলো দিয়েছিলাম তার মধ্যে স্বাস্থ্য বিভাগকে বেশী গুরুত্ব দেয়া হয়েছে। শরীয়তপুরের মানুষ যাতে বিনা চিকিৎসায় মারা না যায় সেজন্য সরকার বিনা মূল্যে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন। তারই ধারাবাহিকতায় আজ বেগম আশ্রাফুননেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হলো। আজ থেকে এলাকার জনগন বিনা মূল্যে চিকিৎসা সেবা পাবে”।

তিনি আরও বলেন, “আমি সখিপুর এবং নড়িয়ায় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের জন্য মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর কাছে আবেদন করেছি। তিনি আমার আবেদন গ্রহণ করেছেন। আশা করছি খুব শীঘ্রই সেগুলোর কাজ শুরু হবে। আর রাস্তা ঘাট উন্নয়নের জন্য আগামী মার্চের মধ্যে এ জেলায় ৭শ কোটি টাকার কাজ হবে। একটি রাস্তাও আর ভাঙ্গাচোরা থাকবে না। আমাকে দোয়া করবেন। আমি যেন সততার মাধ্যমে আপনাদেরকে দেয়া প্রতিশ্রুতি গুলো বাস্তবায়ন করতে পারি”।

তিনি বলেন, “এ বছর প্রথম মন্ত্রী পরিষদ বৈঠকে জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সততার সহিত কাজ করার নির্দেশ দিয়েছেন। আমরা তার কাছে ওয়াদাবদ্ধ। আমরা তাকে কথা দিয়েছি। সততার সাথে কাজ করে দেশের মানুষের সেবা করবো”।

শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাধীনতা চিকিৎক পরিষদের সভাপতি অধ্যাপক ডাঃ ইশবাল আর্সেলান, পরিবার পরিকল্পনা বিভাগের এমসিএইচ সার্ভিসের পরিচালক এবং লাইন ডাইরেক্টর ডাঃ মোহাম্মদ শরীফ, পুলিশ সুপার আবদুল মোমেন এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।

এ সময় উপজেলা আওয়ীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার এবং মন্ত্রীমহোদয়ের পিতা ইাঞ্জনিয়ার আবুল হাসেম মিয়া সহ এলাকার সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

Total View: 450

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter