মঙ্গলবার,  ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১১:৩৮

সখিপুরে জোর পূর্বক দোকান ঘর তোলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২

জুন ২৪, ২০১৮ , ২৩:৫০

মোঃ নাসির খান ও বাবু সিকদার

শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়নের ছৈয়াল কান্দি গ্রামে দোকান ঘর তোলাকে কেন্দ্র করে এক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আসাদুল্লাহ মোল্লা (৫০) এবং শামীম মোল্লা (৩৫) নামে দুই জন আহত হয়েছে। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২২ জুন শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সখিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তারই প্রেক্ষিতে লিটন নামে একজন ভাড়াটিয়া সন্ত্রাসীকে গ্রেফতার করেছে সখিপুর থানার পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, ২২ জুন শুক্রবার সকাল সাড়ে ১০টায় ছৈয়াল কান্দি গ্রামের মৃত মৌলভী আবদুর রহমান মোল্লার ছেলে নওশর মোল্লা (৫৫), আমিমুল মোল্লার ছেলে মৌদুদী মোল্লা (৩৬), নওশর মোল্লার ছেলে সেকেন্দার মোল্লা (৩৫) সহ আরও অনেকে মিলে একই গ্রামের প্রতিবেশী মৃত ফজলুল হক মোল্লার ছেলে আসাদুল্লাহ মোল্লার জায়গায় জোর পূর্বক দোকান ঘর তুলতে গেলে আসাদুল্লাহ মোল্লা (৫০) এবং তার চাচাতো ভাই শামীম মোল্লা (৩৫) তাদেরকে বাঁধা দেন। তখন উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে আসাদুল্লাহ মোল্লা এবং শামীম মোল্লা গুরুতর আহত হয়।

এ ব্যাপারে সেকেন্দার মোল্লা বলেন, আমাদের জমিতে আমরা দোকান ঘর তুলতে গেলে আসাদুল্লাহ মোল্লা এবং তার চাচাতো ভাই শামীম মোল্লা আমাদেরকে বাঁধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে আসাদুল্লাহ মোল্লা এবং শামীম মোল্লা বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে নওশার মোল্লা, সেকেন্দার মোল্লা, মৌদুদী মোল্লাসহ আরও অনেকে মিলে জোর করে আমাদের জমিতে দোকান ঘর তোলার চেষ্টা করে। তখন আমরা বাঁধা দিলে আমাদের উপর হামলা চালায়। আমরা সখিপুর থানায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, সখিপুর ইউনিয়নের ছৈয়াল কান্দি গ্রামের বাবু মোল্লা বাদী হয়ে মৃত মৌলভী আবদুর রহমান মোল্লার ছেলে নওশর মোল্লা, আমিমুল মোল্লার ছেলে মৌদুদী মোল্লা, নওশর মোল্লার ছেলে সেকেন্দার মোল্লাসহ আরও কয়েক জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। তারই প্রেক্ষিতে লিটন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

Total View: 952

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter