বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ১২:২২

সখিপুরে ধর্ষণের শিকার হওয়ায় স্ত্রীকে তালাক দিলেন স্বামী

এপ্রিল ৩, ২০১৯ , ১৭:৪৩

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের সখিপুরে ৩৯ বছরের এক গৃহবধূ ধর্ষণের শিকার হওয়ায় তার স্বামী তাকে মৌখিক তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন। যার প্রেক্ষিতে চার সন্তান নিয়ে দুঃসহ জীবন যাপন করছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

২১ মার্চ জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার মালকান্দি গ্রামে ওই নারী ধর্ষণের শিকার হন। ২৭ মার্চ তিনি সখিপুর থানায় ধর্ষক এবং ধর্ষণের কাজে সহায়তকারীর বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূ। তবে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ।

সখিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মালকান্দি গ্রামের জমির মালের বাড়িতে ২১ মার্চ একটি বৈঠকের আয়োজন করা হয়। ভুক্তভোগী ওই গৃহবধূ তাতে অংশ নেন। গভীর রাতে বৈঠক শেষে সবাই চলে যান। এ সময় জমির মালের স্ত্রীর সহযোগিতায় ওই গৃহবধূকে বাড়িটির একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করেন জমির মাল।

ঘটনাটি জানাজানি হলে গৃহবধূর স্বামী তাকে মৌখিক তালাক দিয়ে চার সন্তানসহ বাড়ি থেকে বের করে দেন। পরে গৃহবধূ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহম্মেদকে জানান। ইউএনও তাকে মামলা করার জন্য থানায় পাঠান। এরপর সখিপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে মামলা করেন তিনি। মামলায় জমির মাল ও তাকে সহায়তাকারী নারীকে আসামি করা হয়েছে। তবে দুজনই পলাতক রয়েছেন।

গৃহবধূ বলেন, জমির মালের আমন্ত্রণে ওই বাড়িতে বৈঠকে গিয়েছিলেন তিনি। বৈঠক শেষে কিছু কথা আছে বলে তিনি তাকে অপেক্ষা করতে বলেন। সরল বিশ্বাসে অপেক্ষা করার একপর্যায়ে তাকে ঘরে আটকে ধর্ষণ করেন জমির মাল। পরে বাড়িতে ফিরলে স্বামী ওই বৈঠকে কেন গেছি তা জানতে চান। এ সময় স্বামী তাকে মৌখিক তালাক দিয়ে সন্তানদেরসহ বাড়ি থেকে বের করে দেন।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ জানান, ভুক্তভোগী ওই নারী এসেছিল আমার কাছে। মনে হচ্ছিল তিনি নির্যাতিত। তিনি যাতে সামাজিক ও পারিবারিকভাবে ক্ষতিগ্রস্ত না হন তার জন্য তাকে মামলা করতে বলেছি। তিনি মামলা করেছেন।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, মামলায় অভিযুক্ত দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। দুজনই পালিয়ে বেড়াচ্ছে।

Total View: 351

    আপনার মন্তব্য





সারাদেশ

কক্সবাজার

কিশোরগঞ্জ

কুড়িগ্রাম

কুমিল্লা

কুষ্টিয়া

খাগড়াছড়ি

খুলনা

গাইবান্ধা

গাজীপুর

গোপালগঞ্জ

চট্টগ্রাম

চাঁদপুর

চাঁপাইনবাবগঞ্জ

চুয়াডাঙা

জয়পুরহাট

জামালপুর

ঝালকাঠী

ঝিনাইদহ

টাঙ্গাইল

ঠাকুরগাঁও

ঢাকা

দিনাজপুর

নওগাঁ

নড়াইল

নরসিংদী

নাটোর

নারায়ণগঞ্জ

নীলফামারী

নেত্রকোনা

নোয়াখালী

পঞ্চগড়

পটুয়াখালি

পাবনা

পিরোজপুর

ফরিদপুর

ফেনী

বগুড়া

বরগুনা

বরিশাল

বাগেরহাট

বান্দরবান

ব্রাহ্মণবাড়িয়া

ভোলা

ময়মনসিংহ

মাগুরা

মাদারীপুর

মানিকগঞ্জ

মুন্সিগঞ্জ

মেহেরপুর

মৌলভীবাজার

যশোর

রংপুর

রাঙামাটি

রাজবাড়ী

রাজশাহী

লক্ষ্মীপুর

লালমনিরহাট

শরীয়তপুর

শেরপুর

সাতক্ষীরা

সিরাজগঞ্জ

সিলেট

সুনামগঞ্জ

হবিগঞ্জ

Flag Counter